স্ত্রীকে ফিরে পেতে থানার সামনে প্লেকার্ড হাতে বসেছেন স্বামী
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=118914 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০,   শ্রাবণ ২২ ১৪২৭,   ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

স্ত্রীকে ফিরে পেতে থানার সামনে প্লেকার্ড হাতে বসেছেন স্বামী

নিউজ ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৪৬ ১২ জুলাই ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্ত্রী বা বউ স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়ির সামনে প্রেমিকার অবস্থান। এমন খবর এখন অনেকটাই পুরনো। তবে ঘটনা যদি ঠিক তার উল্টো হয়। নিঃসন্দেহে এটি নতুন খবর।

ভারতের পশ্চিমবঙ্গের মেদিনীপুরের বাসিন্দা রাজা দাস এমনই একটি নতুন খবরের জন্ম দিয়েছেন। তিনি তার বউকে ফিরে পাওয়ার দাবিতে প্লেকার্ড হাতে থানার সামনে বসেছেন। শুধু তিনি একাই নন, এ ঘটনার সঙ্গে শামিল হয়েছেন তার পরিবারও। ঘটনাটি রীতিমতো শহরে চাঞ্চল্য ছড়িয়েছে।  

দীর্ঘ ৮ বছরের সম্পর্কের পর মেদিনীপুর শহরের বাসিন্দা রাজা দাসের সঙ্গে গত ৫ জুলাই বিয়ে হয় দোয়েল মণ্ডলের।

কিন্তু সপ্তাহ না ঘুরতেই দোয়েলের বাড়ির লোক মেয়েকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে অন্যত্র বিয়ে দিয়ে দেয়।

বাড়ি থেকে পালিয়ে রাজা দাসের বাড়িতে আসে প্রেমিকা দোয়েল মণ্ডল। এরপর মন্দিরেই বিয়ে সারে যুগল। রাজার অভিযোগ, বাবার অসুস্থতার কথা বলে তার বউকে নিয়ে যায় তার পরিবার। তারপর আর ফেরেননি দোয়েল।

অভিযোগ, দোয়েলের সঙ্গে কোনো যোগাযোগও করতে দেয়া হয়নি রাজাকে। শেষে ফেসবুক মারফত রাজা জানতে পারেন যে দোয়েলকে তার বাড়ির লোক অন্যত্র আবার বিয়ে দিয়েছে। এরপরই এই বিষয়ে এসপির কাছে লিখিত অভিযোগ জানান রাজা।

কিন্তু তাতেও সুরাহা না মেলায় শেষে শুক্রবার কোতোয়ালি থানার সামনে বউ ফেরতের দাবিতে ধরনায় বসেছে স্বামী রাজা দাস ও তার পরিবার। সূত্র: জিনিউজ

ডেইলি বাংলাদেশ/জেএইচ