Alexa স্ত্রীকে প্রেমিকের হাতে তুলে দিলেন স্বামী 

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

স্ত্রীকে প্রেমিকের হাতে তুলে দিলেন স্বামী 

ডেস্ক নিউজ ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪৩ ৯ মে ২০১৯   আপডেট: ১১:৪৫ ৯ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অনেকদিন ধরেই কেমন করে বদলে গেছে স্ত্রী। বুঝতে পারলেন স্ত্রী গোপনে তার সাবেক প্রেমিকের সঙ্গে যোগাযোগ রাখছে। চার বছর পরে স্বামী বুঝতে পারে সাবেক প্রেমিকের সঙ্গে ঘর ছাড়তে স্ত্রী প্রস্তুত। এমন পরিস্থিতিতে স্ত্রী মিঠুর ভালোবাসার মর্যাদা দিয়েছেন স্বামী সজল দাস।

২৮ বছর বয়সী সজল নিজেই স্ত্রীকে ডিভোর্স দেন এবং নিজ উদ্যোগে প্রেমিকের সঙ্গে স্ত্রীকে রেজিস্ট্রি করান। এমনকি বিয়ের রেজিস্ট্রির টাকাও পরিশোধ করেন। বিয়ে শেষ না হওয়া পর্যন্ত তিনি উপস্থিত থেকে সবকিছু পরিচালনা করেন ।

ভারতের নদিয়ার নবদ্বীপের মাজদিয়া মাঠপাড়ায় এ ঘটনা ঘটে।
 
যখন শূন্য হাতে ঘরে ফিরলেন তখন পুরনো ছবি আর স্মৃতি ছাড়া আর কিছুই ছিল না সজলের। পুরনো স্মৃতি মনে করে কেঁদে ফেলেন শিশুর মতো। 

অশ্রুসিক্ত সজল বলেন, ভালোবাসা মানে কাউকে জোর করে ধরে রাখা নয় বরং সে যেন ভালো থাকে সেটা করতে দেয়া। জোর করে তো আর ভালোবাসা পাওয়া যায় না। তাই ওকে আটকে রাখিনি। ও যাকে ভালবাসে তার কাছে ভালো থাকুক।

সজল আরো বলেন, মিঠু আসলে আমাকে কোনদিন ভালোবাসেনি। চার বছর ধরে শুধু অভিনয় করেছে। এবার অত্যন্ত সত্যিকার ভাবে কাউকে ভালোবেসে সংসার করুক।

ডেইলি বাংলাদেশ/এমকে

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩