স্ত্রীকে পিটিয়ে যৌনমিলনের ছবি ফেসবুকে দিলেন স্বামী

ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০,   শ্রাবণ ২০ ১৪২৭,   ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

স্ত্রীকে পিটিয়ে যৌনমিলনের ছবি ফেসবুকে দিলেন স্বামী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৬ ২৫ জুন ২০১৯   আপডেট: ১৭:৩৯ ২৫ জুন ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ঝিনাইদহে শাহজালাল রহমান শোভন নামে এক স্বামী তার স্ত্রীকে পেটানোর পর ফেসবুকে তাদের যৌনমিলনের ছবি পোস্ট করেছেন। শোভন ঝিনাইদহ পুলিশ লাইনসে কাজ করছেন।

জানা গেছে, ফেসবুকে শোভনের বিরুদ্ধে স্ত্রীকে মারধর করে হাসপাতালে পাঠালেন এমন একটি পোস্ট দেয়া হয়। সেখানে রি-কমেন্ট করার সময় আরফিন শোভন নামে তার ফেসবুক আইডি থেকে ছবিগুলো পোস্ট করেন।

সে সময় বিভিন্ন ব্যক্তির প্রশ্নের উত্তর দিতে গিয়ে শোভন তার স্ত্রীর সঙ্গে নিজের যৌন মিলনের ঘনিষ্ঠ ছবি পরকীয়া নামে চালানোর চেষ্টা করেন। সেখানে ফেসবুক কমেন্টে তিনি লিখেন, আমি তার গায়ে হাত দেই নাই। পরকীয়া হাতেনাতে ধরাতে আমাকে ফাঁসানো। এগুলো তার প্রমাণ।

এ ঘটনা জানাজানি হলে শোভন পরে তার কমেন্টগুলো ডিলিট করে এবং তার ফেসবুক আইডি ডিঅ্যাকটিভ করে দেয়। এ নিয়ে অস্বস্তিতে পড়েছেন ওই নববধূ।

গেল ১২ মে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শেরকান্দি গ্রামের মতিয়ার রহমানের ছেলে শাহজালাল রহমান শোভনের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় ভুক্তভোগী ওই স্ত্রীর।

এসব বিষয়ে ভুক্তভোগী স্ত্রী বলেন, বিয়ের পর থেকেই কারণে-অকারণে তাকে মারধর করতেন শোভন। গত ১৭ জুন সকালে তার ভাইয়ের বাসায় বেড়াতে যাওয়ার কথা বললে গালিগালাজ ও মারধর করেন শোভন। এদিন দুপুরেই ঘরের মধ্যে আটকে রড দিয়ে প্রচণ্ড পিটুনি দেয় শোভন।

ডেইলি বাংলাদেশ/জেডআর