Alexa স্টোকসকে চড় মারার কথা অস্বীকার করলেন স্ত্রী

ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৭ সফর ১৪৪১

Akash

স্টোকসকে চড় মারার কথা অস্বীকার করলেন স্ত্রী

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪৩ ৯ অক্টোবর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইংল্যান্ড ক্রিকেট দলের অন্যতম বড় তারকা বেন স্টোকস। কারণে অকারণে মিডিয়ায় শিরোনামে থাকেন তিনি। আবারও শিরোনামে স্টোকস, তবে ভিন্ন কারণে। স্ত্রীর হাতে নাকি চড় খেয়েছেন বেন স্টোকস! সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে এমন ছবিও। তবে এবার আর চুপ থাকলেন না তার স্ত্রী ক্ল্যারে স্টোকস। সরাসরি অস্বীকার করলেন এই অভিযোগ। 

সম্প্রতি এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে স্ত্রীকে নিয়ে হাজির হয়েছিলেন স্টোকস। সেই অনুষ্ঠানে স্টোকস ও স্টোকস-পত্নীর মেজাজ হারানো নিয়ে বিতর্ক সৃষ্টি হয়। 

এদিন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা যায়, স্টোকসের গালে কোনো নারীর হাত। ছবিটি দেখে মনে হতে পারে তাকে কেউ চড় মারছে। মজার ব্যাপার, এটা ছিল স্ত্রী ক্ল্যারের হাত। 

পাপারাজ্জিদের দাবি, ঐ অনুষ্ঠানের দিন স্টোকস পত্নী ক্ল্যার স্বামীর গালে চড় বসিয়েছেন। তাদের ভেতর তুমুল ঝগড়া হয়েছে বলেও মন্তব্য করেন তারা।

শুরুতে চুপ থাকলেও এবার মুখ খুললেন ক্ল্যারে স্টোকস। ছবিটি ছড়িয়ে পড়ার পর বেন স্টোকস একটি ব্রিটিশ সংবাদমাধ্যমকে বলেছিলেন, এই ছবি নিয়ে বিতর্ক সৃষ্টি দায়িত্বজ্ঞানহীন কাজ। একই কথা বলেছেন তার সহধর্মিনী। 
সমালোচকদের একহাত নিয়ে তিনি বলেছেন, ভাইরাল’ হওয়া ছবিটি অনেক আগে তোলা। এটি তারা মজা করে তুলেছিলেন। সে কথা বলছে ছবিতে স্টোকসের অভিব্যক্তিও। টুইটার পোস্টের মাধ্যমে দুজনেই কথা বলেছেন এর বিপক্ষে। 

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ