স্কুলের সামনে থেকে ছাত্রীকে তুলে নেয়ার অভিযোগ
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=90264 LIMIT 1

ঢাকা, রোববার   ০৯ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৫ ১৪২৭,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

স্কুলের সামনে থেকে ছাত্রীকে তুলে নেয়ার অভিযোগ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪১ ১২ মার্চ ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ফরিদপুরের বোয়ালমারীতে রিতুপর্ণা সরকার নামে এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার ছাত্রীর বাবা অপহরণের অভিযোগ এনে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

রিতুপর্ণা সরকার উপজেলার চতুল ইউপির হাসামদিয়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী ও রনজিত সরকারের মেয়ে। 

অভিযোগ সূত্রে জানা যায়, গত রোববার সকালে রিতুপর্ণা সরকারকে স্কুলের সামনে থেকে একই গ্রামের মুরাদ মোল্যার ছেলে তরিকুল মোল্যা ও তার সহযোগীরা মাইক্রোবাসে তুলে নেয়। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয় থানা পুলিশের তৎপরতায় সোমবার রাতে তরিকুলের অভিভাবকরা ওই ছাত্রীকে পুলিশের জিম্মায় দেয়।

বোয়ালমারী থানার ওসি একেএম শামীম হাসান বলেন, মঙ্গলবার একটি অভিযোগ পেয়েছি। প্রাথমিক তদন্তে দেখা যায় এটি প্রেমঘটিত ব্যাপার। ওই ছাত্রী স্বেচ্ছায় তরিকুলের সঙ্গে গিয়েছিল বলে আমার কাছে জবানবন্দি দিয়েছে। তারপরও যেহেতু ছাত্রী নাবালিকা অভিযোগটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হবে। ছাত্রীকে মঙ্গলবার আদালতে জবানবন্দি দেয়া ও শারীরিক পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম