ঢাকা, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি, ২০১৮
ডেইলি বাংলাদেশের অডিও সার্ভিস চালু
শিরোনাম:
খালেদার নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত হাইকোর্টের: সিইসি নির্দিষ্ট সময়েই নির্বাচন: সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী রায়ের সার্টিফায়েড কপি পেয়েছেন খালেদার আইনজীবীরা নাশকতার ৬ মামলায় নেত্রকোনায় ৪৪৬ বিএনপি নেতাকর্মীকে ছয় সপ্তাহের জামিন দিয়েছে হাইকোর্ট। ১৩৯ বন্দির বিচার শেষ করার নির্দেশ
শিরোনাম:
খালেদার নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত হাইকোর্টের: সিইসি নির্দিষ্ট সময়েই নির্বাচন: সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী রায়ের সার্টিফায়েড কপি পেয়েছেন খালেদার আইনজীবীরা নাশকতার ৬ মামলায় নেত্রকোনায় ৪৪৬ বিএনপি নেতাকর্মীকে ছয় সপ্তাহের জামিন দিয়েছে হাইকোর্ট। ১৩৯ বন্দির বিচার শেষ করার নির্দেশ...

স্কুলছাত্রী অপহরণ, খালুর বিরুদ্ধে অভিযোগ

 ডেইলি-বাংলাদেশ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৫, ১২ অক্টোবর ২০১৭

আপডেট: ২০:৫৮, ১২ অক্টোবর ২০১৭

২০৭ বার পঠিত

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় নবী হোসেন (৩২) নামে এক যুবকের বিরুদ্ধে আপন বড় ভায়রার স্কুল পড়ুয়া মেয়েকে (১৪) নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বুধবার বিকেলে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে লম্পট নবী হোসেনসহ তিনজনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।মেয়েটি স্থানীয় উচ্চ বিদ্যালয়ের বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।

মামলার বাদী ওই স্কুলছাত্রীর মা জানান, চরনবীনগর এলাকার বাদল মিয়ার ছেলে নবী হোসেন সম্পর্কে তার ছোট বোনের জামাই। সেই সুবাধে নবী হোসেন তাদের বাসায় আসা যাওয়া করত। বিগত ৩/৪ মাস ধরে তার মেয়েকে স্কুলে আসা যাওয়ার পথে নবী হোসেন বিয়েসহ `কুপ্রস্তাব` দিয়ে আসছিল।

তার মেয়ে তার প্রস্তাবে রাজি না হওয়ায় সে ক্ষিপ্ত হয়। একপর্যায়ে গত ২ অক্টোবর সন্ধ্যায় তাদের বাড়ির পার্শ্ববর্তী এলাকায় মেয়েটি বান্ধবী বাড়িতে যাওয়ার পথে নবী হোসেন তার সহযোগিদের নিয়ে তাকে তুলে যায়।

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, নবী হোসেন ও মেয়েটির মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। এ সুবাধে নবী হোসেন মেয়েটিকে নিয়ে পালিয়ে গেছে।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন মামলা দায়ের সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুলছাত্রীকে উদ্ধার ও নবী হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ডেইলি বাংলাদেশ/আরএজে

সর্বাধিক পঠিত
ওপরে যেতে