Alexa স্কুলছাত্রীর ওপর চেতনানাশক স্প্রে নিক্ষেপ, আটক ১

ঢাকা, সোমবার   ২৬ আগস্ট ২০১৯,   ভাদ্র ১১ ১৪২৬,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

স্কুলছাত্রীর ওপর চেতনানাশক স্প্রে নিক্ষেপ, আটক ১

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৮ ২৩ জুলাই ২০১৯   আপডেট: ১৮:১৯ ২৩ জুলাই ২০১৯

ফেনীর সোনাগাজীতে স্কুলছাত্রীর ওপর চেতনানাশক স্প্রে নিক্ষেপের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। স্প্রের করার পর আহত ছাত্রীকে ফেনী আধুনিক সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার জাবেদ চৌধুরী সড়কে এ ঘটনা ঘটে। আটক মোহাম্মদ উল্যাহ উপজেলার চর দরবেশ ইউপির চর সাহাভিকারী গ্রামের বাসিন্দা। সে গোল্ডলিফ সিগারেটের বিক্রয় সুপারভাইজার।

পরিবারের বরাত দিয়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শামছুল আরেফিন জানান, সোনাগাজী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী মঙ্গলবার সকাল ৭টায় প্রাইভেট পড়তে যায়। সে জাবেদ চৌধুরী সড়কে গেলে দুই মোটরসাইকেল আরোহী তাকে লক্ষ্য করে স্প্রে নিক্ষেপ করে। ওই ছাত্রী দৌড়ে প্রাইভেট শিক্ষকের বাসায় গিয়ে অচেতন হয়ে পড়ে। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ফেনী আধুনিক সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, ছাত্রীর দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মোহাম্মদ উল্যাহকে আটক করেছে। এ ব্যাপারে ছাত্রীর চাচা বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন জানান, ২৪ ঘন্টা পর ছাত্রীর শারীরিক পরীক্ষার রিপোর্ট দেয়ার কথা রয়েছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

Best Electronics
Best Electronics