Alexa স্কুলছাত্রীকে উত্যক্ত করে বাবাসহ জেলে ঢুকল ছেলে

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৭ ১৪২৬,   ২২ মুহররম ১৪৪১

Akash

স্কুলছাত্রীকে উত্যক্ত করে বাবাসহ জেলে ঢুকল ছেলে

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২১ ৯ সেপ্টেম্বর ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

স্কুলছাত্রীকে উত্যক্ত করায় বাবাসহ ছেলেকে জেলে পাঠানো হয়েছে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে
টাঙ্গাইলের ধনবাড়ীতে।

রোববার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ধনবাড়ী থানায় মামলা করলে পুলিশ রাতেই তাদের গ্রেফতার করে। গ্রেফতার ওই কিশোরের নাম মানিক (১৬)। তার বাবার নাম ফজর আলী। তাদের বাড়ি ধনবাড়ী উপজেলার বান্দ্রা গ্রামে। 

ওই স্কুলছাত্রীর বাবা জানান, তার মেয়েকে স্কুলে যাওয়া আসার পথে মানিক নামে এক বখাটে প্রায়ই প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। ভয় দেখিয়ে তার মেয়ের গায়ে হাত দিয়ে বখাটে কয়েকটি ছবিও তুলেছিল। এ ব্যাপারে স্থানীয় কাউন্সিলরের কাছে অভিযোগ করার পর ওই ছেলে ও তার পরিবারের লোকজন ক্ষিপ্ত হয়ে উঠে।

গত ১৫ আগস্ট মেয়েকে সঙ্গে নিয়ে তার বাবা-মা মধুপুর যাওয়ার পথে মানিক ও তার পরিবারের সদস্য ও বন্ধুরা মিলে তাদের নাজেহাল করে। ওই ঘটনার পর তাদের হুমকির মুখে মেয়েটি স্কুলে যাওয়া বন্ধ করে দেয়। এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হওয়ার পর পুলিশ রোববার মামলা নেয়। 

গ্রেফতার বাবা-ছেলেকে সোমবার টাঙ্গাইল বিচারিক হাকিম আদালতে হাজির করা হয়। পুলিশ মানিককে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করে। আদালত আগামী বুধবার রিমান্ড শুনানির দিন ধার্য করে বাবা-ছেলেকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন। পরে বিচারিক হাকিম নওরিন মাহবুব মেয়েটির জবানবন্দি রেকর্ড করেন। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ