স্কাইপে নারীর ‘বিভিন্ন অঙ্গের’ প্রশংসায় সৃজিত!

ঢাকা, শুক্রবার   ২১ জুন ২০১৯,   আষাঢ় ৭ ১৪২৬,   ১৬ শাওয়াল ১৪৪০

নারীর অভিযোগ,

স্কাইপে নারীর ‘বিভিন্ন অঙ্গের’ প্রশংসায় সৃজিত!

 প্রকাশিত: ১৬:৪৭ ১০ অক্টোবর ২০১৮   আপডেট: ১৬:৪৭ ১০ অক্টোবর ২০১৮

সৃজিত মুখার্জি

সৃজিত মুখার্জি

এবার ‘মি টু’ মুভমেন্টে ফেঁসে গেলেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। সম্প্রতি নারী ঘটিত অভিযোগ উঠেছে জনপ্রিয় এই পরিচালকের বিরুদ্ধে। সেই নারী নাকি সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে একটি পোস্টও করেছেন। 

তাছাড়া কয়েক বছর আগে এই পরিচালকের সঙ্গে ওই নারীর কথোপকথনও ফাঁস হয়েছে। সেখানে তার অভিযোগের জবাব দিয়েছেন পরিচালক।

সম্প্রতি শর্মিষ্ঠা সাহা নামের ওই নারী ফেসবুকে লিখেছেন, ২০১৪ সালের ঘটনা। সেই সময় ‘রাজকাহিনী’ সিনেমার কাজ শুরু করছিলেন সৃজিত। তখন নাকি শর্মিষ্ঠার সঙ্গে ওই পরিচালকের প্রথম কথা হয়। 

এক বন্ধুর সূত্রে তার সঙ্গে আলাপ হয় সৃজিতের। সে সময়ই ডিসেম্বরে রাজকাহিনী সিনেমাতে অ্যাসিস্ট করার জন্য তাকে যোগ দিতে বলেন সৃজিত। শর্মিষ্ঠা তখন ছিলেন জার্মানিতে। হোয়াটসঅ্যাপেই কথা হয় দু’জনের।

শর্মিষ্ঠা জানিয়েছেন, সৃজিতের অনুরোধে একদিন স্কাইপে ভিডিও-কলে কথা বলেছিলেন তারা। কথোপকথনে নাকি সৃজিত বারবার তার চোখ, ঠোঁট ইত্যাদি নিয়ে মন্তব্য করতেন শুরু করেন। এমনকি আমার বিভিন্ন অঙ্গের প্রশংসাও করেন তিনি!

ফেসবুক পোস্টে ওই নারী আরো জানিয়েছেন, সৃজিত তাকে বারবার নিজের একাকীত্বের কথা বলতেন। 

এদিকে, ওই বছরই ১৯ ডিসেম্বরে দেশে ফিরে সৃজিতের সঙ্গে কাজে যোগ দেয়ার কথা ছিল নারীর। কথামত ভারতেও আসছিলেন তিনি। তার কিছুদিন আগেই সৃজিত তাকে ফোন করে জানতে চান, তিনি ‘সিঙ্গেল’ কিনা? উত্তরে শর্মিষ্ঠা বলেন ‘না’।

এতেই দূরত্ব বাড়ান পরিচালক। তিনি ভারতে ফেরার পর সৃজিতের সঙ্গে যোগাযোগ করলে পরিচালক স্পষ্ট জানিয়ে দেন, শুটিং শুরু হয়ে গেছে। আর শর্মিষ্ঠার কাজ করার কোনো সুযোগ নেই।

এদিকে, সামনে মুক্তি পেতে যাচ্ছে সৃজিতের নতুন সিনেমা ‘এক যে ছিল রাজা।’ এ মূহুর্তে চলছে তারই প্রমোশন। ঠিক তখনই এরকম অভিযোগ সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে সৃজিতকে নিয়ে।

ডেইলি বাংলাদেশ/জেডআই