সোহরাওয়ার্দী উদ্যানে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

ঢাকা, বুধবার   ২৬ জুন ২০১৯,   আষাঢ় ১২ ১৪২৬,   ২১ শাওয়াল ১৪৪০

সোহরাওয়ার্দী উদ্যানে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

 প্রকাশিত: ১৫:৩৯ ২১ জুলাই ২০১৮   আপডেট: ১৫:৫১ ২১ জুলাই ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

সংবর্ধনাস্থল সোহরাওয়ার্দী উদ্যানে পৌঁছেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার বেলা সাড়ে ৩টার সময় তিনি সংবর্ধনাস্থলে পৌঁছান। প্রধানমন্ত্রী সংবর্ধনাস্থলের মঞ্চে উঠলে নেতা-কর্মীরা দাঁড়িয়ে দলীয় পতাকা নাড়িয়ে অভিবাদন জানান। বিনিময়ে প্রধানমন্ত্রীও হাত নেড়ে উপস্থিত নেতাকর্মীদের অভিবাদন জানান।

‘স্মরণকালের সবচেয়ে বড় সংবর্ধনায় যোগ দিতে বেলা ১১টা থেকেই উৎসব আমেজে দলে দলে সংবর্ধনাস্থলে আসেন নেতাকর্মীরা। বিশেষ করে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীদের কালারফুল উপস্থিতি গণ সংবর্ধনাকে ভিন্নমাত্রা দিয়েছে। এ ছাড়াও রাজধানীর ঢাকাসহ পাশ্ববর্তী জেলার নেতা ও দলীয় এমপিরা নেতা-কর্মীরা বিশাল বহর নিয়ে দলীয় নেত্রীর সংবর্ধনা সফল করতে অংশ নেয়। 

শনিবার দুপুর তিনটায় দিকে সংবর্ধণার মূল অনুষ্ঠান শুরু হয়। তার আগে দলের সাংস্কৃতিক উপকমিটির পক্ষ থেকে সাংস্কৃতিক পরিবেশনা করেন।

বিকেল ৩টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের সংবর্ধণায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন প্রধানমন্ত্রী। সংবর্ধণায় প্রধানমন্ত্রীর ছেলে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এ আয়োজনে উপস্থিত হয়েছেন।

এর আগে, গত ৭ জুলাই শেখ হাসিনাকে সংবর্ধনা দেয়ার ঘোষণার কথা জানিয়েছিল আওয়ামী লীগ। তবে গত ১৯ জুন দলের প্রেস বিজ্ঞপ্তিতে ৭ জুলাইয়ের পরিবর্তে ২১ জুলাই বিকেল ৩টায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এই গণসংবর্ধনা দেয়া হবে বলে জানানো হয়।

ডেইলি বাংলাদেশ/এমআরক