Alexa সোশ্যাল মিডিয়ায় দেব-কোয়েলের ‘ইয়ার্কি’

ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯,   কার্তিক ৫ ১৪২৬,   ২১ সফর ১৪৪১

Akash

সোশ্যাল মিডিয়ায় দেব-কোয়েলের ‘ইয়ার্কি’

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:১৮ ২৬ এপ্রিল ২০১৯   আপডেট: ০৯:১৯ ২৬ এপ্রিল ২০১৯

দেব এবং কোয়েল মল্লিক

দেব এবং কোয়েল মল্লিক

সামনা-সামনি হয়ত সব সময় দেখা হয়না। তাতে কি? আজকাল বন্ধুদের আড্ডা দেয়ার জন্য সোশ্যাল মিডিয়াই যথেষ্ঠ। এমনকি বলিউড থেকে টলিউড, বিভিন্ন তারকাদেরও অনেক সময় সোশ্যাল মিডিয়াতেই মজা মশকরায় মেতে উঠতে দেখা যায়। এই যেমনটা দেখা গেল দেব ও কোয়েলকে।

পুরনো বন্ধু তারা। ‘বলো না তুমি আমার’, ‘মন মানে না’, ‘প্রেমের কাহিনী’, ‘পাগলু’, ‘ককপিট’ সহ বহু ছবিতেই একসঙ্গে কাজ করেছেন। তাই দেব কোয়েলের বন্ধুত্বটা বেশ গভীর। কোয়েল মল্লিক রানের হোম প্রোডাকশন সুরিন্দর ফিল্মস দেব-রুক্মিনীর ‘কিডন্যাপ’ ছবিটির প্রযোজনা করছে। যেটি কিনা মুক্তি পাবে আগামী ঈদে। 

অন্যদিকে দেবকে দেখা যাবে জিতের বিপরীতে ‘শেষ থেকে শুরু’ ছবিতে। যে ছবিটিও ঈদেই মুক্তি পাচ্ছে। অর্থাৎ ঈদে বক্স অফিসে দুই ছবির লড়াই আসন্ন। তবে তাতে কি? বন্ধুত্ব, ব্যবসা কিংবা বক্স অফিসের কোনো সম্পর্কই নেই। 

কিছুদিন ‘কিডন্যাপ’-এর গানটি কবে মুক্তি দেয়া যায় সেটি সুরিন্দর ফিল্মসের মালকিন কোয়েলকেই সোশ্যাল মিডিয়ায় জিজ্ঞাসা করেছিলেন দেব। আর সেখান থেকেই দুজনের মধ্যে ইয়ার্কি শুরু হলে গেলো। শুধু কী তাই? ইয়ার্কি করে একজন আরেকজন কে খোঁচাতেও শুরু করেছিলো।

যদিও দেব-রুক্মিনীর ছবির প্রথম গানটি মুক্তি পেয়েছে আরো ১ দিন আগেই। ২০ এপ্রিল সুরিন্দর ফিল্মসের তরফে দেব-রুক্মিনীর ছবি ‘কিডন্যাপ’-এর যদি একটু তাকাস গানটি মুক্তি দেয়া হয়। এই ছবির পরিচালনা করছেন রাজা চন্দ।

ডেইলি বাংলাদেশ/টিএএস