Alexa সোনারগাঁয়ে ছুরিকাঘাত করে ২ লাখ টাকা ছিনতাই

ঢাকা, বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৬ ১৪২৬,   ২৪ জমাদিউস সানি ১৪৪১

Akash

সোনারগাঁয়ে ছুরিকাঘাত করে ২ লাখ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৪৮ ২৮ জানুয়ারি ২০২০  

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার সামনে বিকাশের এক এজেন্টকে ছুরিকাঘাত করে দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে ভবনাথপুর এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের চেকপোস্টের সামনে কাভার্ডভ্যান চালককে হত্যার একদিন পর এ ঘটনা ঘটলো।

গত শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ারচর এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে কার্ভাডভ্যানের হেলপার খুন হয়।

আহত বিকাশ এজেন্ট মো. জুলহাসকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার পিরোজপুর ইউপির ভাটিবন্দর এলাকার মো. শহীদুল্লার ছেলে।

জুলহাস সোনারগাঁও থানার সামনে রাকিব টেলিকম নামে বিকাশ এজেন্ট ও ফ্ল্যাক্সিলোডের দোকান খুলে দীর্ঘদিন ধরে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। সোমবার রাত সাড়ে ১০টায় দোকান বন্ধ করে নিজের সাইকেলে চড়ে ভাটিবন্দর এলাকায় বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। যাত্রাপথে সোনারগাঁ থানা সংলগ্ন ব্রিজের ওপারে ভবনাথপুর এলাকায় মোল্লা এন্টারপ্রাইজ নামের একটি বালু ব্যবসা প্রতিষ্ঠানের সামনে ৪-৫ জনের একটি সংঘবদ্ধ ছিনতাইকারীর দল সিএনজি দিয়ে এসে তার পথরোধ করে। ছিনতাইকারীরা তার ওপর হামলা চালিয়ে তার ঘাড়ে, পিঠে, হাতে ও পেটে ছুরিকাঘাত করে ২ লাখ টাকা, দুইটি মোবাইল ফোনসেট, গলায় থাকা একটি স্বর্ণের চেইন লুট করে নিয়ে যায়। পরে খবর পেয়ে এলাকাবাসী ও স্বজনরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান বলেন, ঘটনাটি রাতেই শুনেছি। তবে এ বিষয়ে এখনো কেউ অভিযোগ করতে আসেনি। ধারণা করা হচ্ছে শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। তবে বিষয়টি আমরা খতিয়ে দেখব। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

 

ডেইলি বাংলাদেশ/জেএইচ