Alexa সোনাগাজীতে গৃহবধূ ধর্ষণ: দুই আসামির রিমান্ড মঞ্জুর 

ঢাকা, বুধবার   ২৩ অক্টোবর ২০১৯,   কার্তিক ৭ ১৪২৬,   ২৩ সফর ১৪৪১

Akash

সোনাগাজীতে গৃহবধূ ধর্ষণ: দুই আসামির রিমান্ড মঞ্জুর 

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:৪১ ২৩ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০১:৪৩ ২৩ সেপ্টেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফেনীর সোনাগাজীতে গৃহবধূ ধর্ষণের ঘটনায় করা মামলার দুই আসামির রিমান্ড মঞ্জুর করেছে আদালত। 

রোববার দুপুরে ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. জাকির হোসাইন রিমান্ড আবেদন মঞ্জুর করেন। 

মামলার তদন্ত কর্মকর্তা ও সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) মো. খালেদ হোসেন বলেন, মামলার রহস্য উদঘাটন ও অন্যান্য আসামিদের শনাক্ত করতে আদালতে দুই আসামির সাতদিন করে রিমান্ড আবেদন করি। আদালত আবেদনের শুনানি শেষে রহিমার চারদিন ও সঞ্জু সিকদারের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

ফেনী কোর্ট পুলিশের পরিদর্শক মো. গোলাম জিলানী বলেন, ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদের আদালতে রোববার দুপুরে আত্মসমপর্ণ করেন মো. আফলাছ। তিনি আদালতে জামিন আবেদন করলে বিচারক জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। 

জ্যেষ্ঠ সহকারী এসপি (সোনাগাজী সার্কেল) মো. সাইকুল আহমেদ ভূঁইয়া বলেন, ধর্ষণ ও দায়িত্বে অবহেলার অভিযোগে পুলিশ কর্মকর্তা সুজন কুমার দাসকে সাময়িক প্রত্যাহার করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার তাকে থানা থেকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। শুক্রবার ঘটনার তদন্তে তিন সদস্যে কমিটি গঠন করা হয়।

সোনাগাজীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলার শিকার এক গৃহবধূ থানায় মামলা করতে আসেন। এ সময় আরেক নারী প্রতারকের খপ্পরে পড়ে ১৬ সেপ্টেম্বর রাত ও দিনে গণধর্ষণের শিকার হন তিনি। এ ঘটনায় বুধবার ভুক্তভোগী বাদী হয়ে ছয়জনের বিরুদ্ধে থানায় মামলা করেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ