Alexa সৈকতে উষ্ণতা ছড়াচ্ছেন পিয়া! (ভিডিও)

ঢাকা, সোমবার   ২৬ আগস্ট ২০১৯,   ভাদ্র ১১ ১৪২৬,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

সৈকতে উষ্ণতা ছড়াচ্ছেন পিয়া! (ভিডিও)

 প্রকাশিত: ০০:১৩ ২৭ এপ্রিল ২০১৮   আপডেট: ০০:৩৬ ২৭ এপ্রিল ২০১৮

পিয়া বিপাশা

পিয়া বিপাশা

বাংলাদেশের মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। অনেক খ্যাতিমান অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন তিনি। তবে এবার শুটিং ও স্টেজ শোতে অংশ নিতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন বাংলাদেশের এ লাস্যময়ী।

এদিকে কাজ শেষ করে অবসর উদযাপনে মায়ামি সৈকতে বেড়াতে যান অভিনেত্রী। সৈকতের মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করে সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করেছেন তিনি। আর সেই ছবি দেখে বুঝাই যায় যে বিদেশেও উষ্ণতা ছড়াচ্ছেন পিয়া।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয় অভিনেত্রীর ছবি দেখে অনেক মন্তব্য করেছেন তার ভক্তরা। কেউ কেউ লিখেছেন, অনেক সুন্দর লাগছে, আবার কেউ লিখেছেন পরীর মতো লাগছে।

সোমবার নিউ ইয়র্কে পরিচালক সৈয়দ জামিমের আয়োজনে আরটিভিতে প্রচারিত তিনটি নাটক নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পিয়া।

নাটক তিনটি হচ্ছে ‘মন খারাপ মেয়ে’, ‘সাত সমুদ্দুর দূরে’ ও ‘মায়াহীন মায়া।’ নাটকে পিয়া বিপাশা ছাড়াও আরো অভিনয় করছেন টনি ডায়েস, রিচি সোলায়মান, আব্দুন নূর সজল, নাদিয়া, পায়েল মুখার্জি, আনিসুর রহমান দীপু ও রাসেক মালিক।

সংবাদ সম্মেলনে পিয়া বিপাশা বলেন, খুব ভালো লাগছে। এখানে আমি দুটি শো করলাম। নিউ ইয়র্কে প্রথম নাটক হবে। এর আগে আমি আরটিভির সঙ্গে অনেক কাজ করেছি। তবে জামিম ভাইয়ের সঙ্গে এটি প্রথম কাজ। স্টোরিটা খুব ভাল লেগেছে। সবার ভালো লাগবে আশা করি।

সংবাদ সম্মেলনে পিয়া বিপাশা ছাড়াও আরো বক্তব্য দিয়েছেন টনি ডায়েস, রিচি সোলায়মান, আব্দুন নূর সজল, নাদিয়াসহ আরো অনেকে।

নিউ ইয়র্কে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনের ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics