সেহরি নিয়ে ছিন্নমূল মানুষের পাশে মহানগর দক্ষিণ যুবলীগ

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭,   ০৮ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

সেহরি নিয়ে ছিন্নমূল মানুষের পাশে মহানগর দক্ষিণ যুবলীগ

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০৯ ২ মে ২০২০   আপডেট: ১৩:৪৫ ২ মে ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

খেটে খাওয়া, অসহায়, হতদরিদ্র ছিন্নমূল চারশ’ পথচারীকে মধ্যরাতে সেহরির খাবার দিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

শনিবার মধ্যরাতে পুরান ঢাকার সুত্রাপুর, ধুপখোলা, দয়াগঞ্জ, ধোলাইখাল, টিপু সুলতান রোড, নবাবপুর, রায় সাহেব বাজার, নয়া বাজার, বাবুবাজার, বংশাল, মালিটোলা, ইসলামপুর, সদরঘাট, ভিক্টোরিয়া পার্ক, লক্ষীবাজার, লালকুঠি, শ্যামবাজারসহ বেশ কিছু এলাকায় সেহরির খাবার বিতরণ করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, ঢাকা শহরে এই রমজানে প্রচুর মানুষ আছে যাদের ঘরবাড়ি নেই, খাওয়ার সুব্যবস্থা নেই। অথচ কষ্ট করে হলেও তারা রোজা রাখে। করোনা মহামারিতে এবার বরাবরের মত হোটেল কিংবা খাওয়ার দোকানগুলো খোলা নেই। তাই রাস্তার পাশের খাবার সুবিধা না পাওয়া সেইসব ছিন্নমূল অসংখ্য মানুষদের মাঝে সেহরি বিতরণ করছি। পুরো রমজান মাস এই কর্মসূচি অব্যাহত থাকবে। 

আমার সামর্থ্য অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে-মানবতায় যুবলীগ। আমরা অসহায় মানুষের পাশে আছি এবং থাকবো।

এছাড়া তিনি বর্তমান পরিস্থিতির কারণে পুরাণ ঢাকার বিভিন্ন এলাকার হতদরিদ্র, অসহায়, খেটে খাওয়া ৩২শ’ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রীর বিতরণ করেছেন। 

সেইসঙ্গে ডাক্টার, নার্স, স্বাস্থ্যকর্মী, সংবাদকর্মী, আইনশৃঙ্খলা বাহিনীসহ করোনা ঝুঁকি নিয়ে যারা কাজ করছে তাদেরকে পাঁচশ’ পিপিই দেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জাআ/এমআরকে