Alexa সেলিব্রেটি র সন্তান হয়েও যৌন হেনস্থার স্বীকার তারা!

ঢাকা, বুধবার   ১৩ নভেম্বর ২০১৯,   কার্তিক ২৮ ১৪২৬,   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

Akash

‘সেলিব্রেটি’র সন্তান হয়েও যৌন হেনস্থার স্বীকার তারা!

 প্রকাশিত: ১১:০৮ ২৭ এপ্রিল ২০১৮   আপডেট: ১১:৫০ ২৭ এপ্রিল ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

যৌন হেনস্থার শিকার হননি এমন অভিনেত্রী খুব কমই আছে। বিবাহিত হোক অথবা অবিবাহিত হোক, তাদের অনেকেই কম বেশি বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় নিগ্রহিত হয়েছেন। বাদ যাননি প্রথম শ্রেণীর তারকারাও।

তাদের মধ্যে এমন অনেকে আছেন, যারা বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের সন্তান। অর্থাৎ, তার পিতা-মাতারাও বলিউডে নায়ক নায়িকার ভুমিকায় অভিনয় করেছেন। এমন পরিবার থেকে এসেও ছাড় পাননি এই নিগ্রহের হাত থেকে।

বহু অভিনেত্রীরা সম্প্রতি এ বিষয়টি নিয়ে মুখ খুলছেন। তেমনই কয়েকজন বলিউড নায়িকাদের কথায় আসা যাক।



রেখা:

অভিনেত্রী রেখার বায়োগ্রাফির মাধ্যমে প্রকাশ্যে আসে এই তথ্য। ১৯৬৯ সালে ‘আঞ্জনা সফর’ সিনেমার সেটে বিশ্বজিৎ, রেখার অনুমতি ছাড়াই তাকে জোর করে চুমু খান। তখন রেখার বয়স মাত্র ১৫ বছর। রেখা জানতেনও না যে সিনেমাতে ঘনিষ্ঠ দৃশ্যে শ্যুট করতে হবে।

সোনাম কাপুর:

১৩ বছর বয়সে শ্লীলতাহানি শিকার হন সোনাম কাপুর। বন্ধুদের সঙ্গে সিনেমা দেখতে গিয়েছিলেন তিনি। তখন পেছনে একটি লোক এসে অশালীনভাবে ছুঁতে শুরু করে তাকে। কাঁপতে থাকে সোনাম। ভয়ে কেঁদেও ফেলে সে। কোন প্রতিবাদ না করে আতঙ্কে চুপচাপ সিনেমা হলে বসে ছিলেন এই অভিনেত্রী।

কঙ্গনা রানাওয়াত:

বলিউড কুইন, নিজের ব্যক্তিগত জীবন সম্বন্ধে যথেষ্ট ওপেনলি কথা বলেন। ইন্ডাস্ট্রিতে শুরুর দিকে তাকে নানারকমভাবে হেনস্থা হতে হয়। কখনো প্রডিউসার আবার কখনো কোন প্রযোজক, আবার কখনো কোন অভিনেতার দ্বারা। ১৭ বছর বয়সে যখন বাড়ি থেকে পালিয়ে দিল্লি চলে আসেন তিনি, তখনই স্ট্রাগল করতে করতে বহু সমস্যার সম্মুখীন হতে হয় তাকে। গ্ল্যামারাস দুনিয়ায় গডফাদারের মুখোশ পরে তাকে এক্সপ্লয়েট করতে চেয়েছেন অনেকেই।

এষা দেওল:

২০০৫ সালে ‘দাস’ সিনেমার প্রিমিয়ারে একজন অচেনা ব্যক্তি অশালীনভাবে এষার কাছে আসতে শুরু করে। অসভ্যতাও শুরু করে। টের পেতেই থাপ্পর মেরে দেন সেই লোকটাকে।

ডেইলি বাংলাদেশ/জেডআই