সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু

ঢাকা, বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০,   চৈত্র ১৯ ১৪২৬,   ০৮ শা'বান ১৪৪১

Akash

সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৫৪ ১৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ২২:৫৬ ১৬ ফেব্রুয়ারি ২০২০

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় ইমরান দেওয়ান নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আল-রাফি নামে আরো একজন আহত হয়েছেন।

রোববার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন।

ইমরান নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার ভুলতা গোলাকান্দাইল গ্রামের শাহ আলমের ছেলে। তিন ভাই-বোনের মধ্যে দ্বিতীয় সে। ইমরান এলাকার গোলাকান্দাইল মজিবুর রহমান ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়তো।

নিহতের চাচা মো. আল-আমিন দেওয়ান জানান, সকালে সে বাসা থেকে স্কুলের কথা বলে বের হয়েছিল। বন্ধুদের কাছে শুনেছি, তারা পাঁচ বন্ধু মিলে নারায়ণগঞ্জ থেকে কুড়িল বিশ্বরোড এলাকায় বেড়াতে যায়। কুড়িল বিশ্বরোড রেললাইনে তারা বন্ধুরা মিলে সেলফি তুলছিলো। তখন একটি ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ইমরান ও তার বন্ধু রাফি গুরুতর আহত হয়। পরে পথচারীরা তাদেরকে কুর্মিটোলা হাসপাতাল নিয়ে যায়। সেখানে চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন। আর রাফিকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) সহকারী উপ-পরিদর্শক মো. মহিউদ্দিন জানান, সকাল ১১টার দিকে কুড়িল বিশ্বরোড রেললাইনে একটি ট্রেনের ধাক্কায় দুর্ঘটনা ঘটে। মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। আর আহত আল রাফি বর্তমানে গ্রিনরোডে নিউ লাইফ হাসপাতালের আইসিইউতে আছে। তার অবস্থাও আশংকাজনক।

ডেইলি বাংলাদেশ/আরএ