সেরা লাস্যময়ী আনুশকা শর্মা

ঢাকা, সোমবার   ০৬ এপ্রিল ২০২০,   চৈত্র ২৩ ১৪২৬,   ১২ শা'বান ১৪৪১

Akash

সেরা লাস্যময়ী আনুশকা শর্মা

 প্রকাশিত: ১০:১১ ২৬ মার্চ ২০১৮  

আনুশকা শর্মা

আনুশকা শর্মা

এ বছরটা মনে হয় ভালই যাচ্ছে আনুশকা শর্মা। তার অভিনীত ছবি ‘পরী’ বক্স অফিসে ভালই সাড়া ফেলেছে। পাশাপাশি তার দুইটি আপকামিং ছবির কাজো চলছে বেশ জোরকদমে। অন্যদিকে বিবাহিত জীবন যে ভালই কাটছে সেটা বিরুষ্কাদের ছবি দেখলেই বুঝা যায়।

সম্প্রতি ‘স্কোর ট্রেন্ডস’ নামক একটি প্রযুক্তি প্রতিষ্ঠান প্রকাশ করলো সোশ্যাল মিডিয়া লাস্যময়ী এবং প্রভাবশালী সেলিব্রিটিদের তালিকা। যেখানে বলিউডের হেভিওয়েট সব অভিনেত্রীদের পেছনে ফেলে নির্বাচিত হয়েছেন আনুশকা শর্মা।

মূলত ফেসবুক, টুইটার বা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া নিউজের ট্রেন্ড দেখেই এই তালিকাটি প্রকাশ করা হয়েছে। যেখানে ৭১ দশমিক ৯০ পয়েন্ট নিয়ে এক নম্বরে রয়েছেন আনুশকা।

তালিকার অন্যান্যদের সঙ্গে আনুশকার পয়েন্টের ব্যবধান অনেক। দ্বিতীয় স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়ারা। তার স্কোর ৫০ দশমিক ৩৪। ৪০ দশমিক ০৯ স্কোর পেয়ে তৃতীয়তে রয়েছেন দীপিকা পাডুকোন।

চতুর্থ স্থানে রয়েছেন কঙ্গনা রণৌত। যার স্কোর ৩১ দশমিক ৭৮। এছাড়া সেরা দশের মধ্যে রয়েছেন সানি লিওন, সোনম কাপুর, শ্রদ্ধা কাপুর, বিদ্যা বালান, তাপসি পান্নু ও মাধুরী দীক্ষিত।

‘স্কোর ট্রেন্ড’ এর সহ-প্রতিষ্ঠাতা অশ্বিনি কউল জানান, দেশজুড়ে বিভিন্ন ভাষায় ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমের ভাইরাল খবর, সংবাদমাধ্যম এবং অন্যান্য ডিজিটাল মাধ্যম থেকে তথ্য যাচাই বাছাই করে সেরা তারকা নির্বাচন করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস