সেরাদের সেরা আনুশকা!

ঢাকা, সোমবার   ০৬ এপ্রিল ২০২০,   চৈত্র ২৩ ১৪২৬,   ১২ শা'বান ১৪৪১

Akash

সেরাদের সেরা আনুশকা!

 প্রকাশিত: ১০:১৭ ৩০ মার্চ ২০১৮  

আনুশকা শর্মা

আনুশকা শর্মা

কয়েকদিন আগেই ভারতের একটি গ্লোবাল কোম্পানি অভিনেত্রীদের নিয়ে জরিপ করে। আর সেখানে জনপ্রিয় অভিনেত্রী হিসেবে জায়গা করে নিয়েছেন আনুশকা শর্মা। দীপিকা ও ক্যাটরিনার মতো তারকাদের পেছনে ফেলে ফোর্বসের সেরা ৩০-এর তালিকায় জায়গা করে নেন তিনি।

২০১৮ সালে ৩০ বছরের কম বয়সীদের মধ্যে সেরা ৩০ জন অভিনেত্রীর তালিকা তৈরি করেছে বিশ্বখ্যাত ম্যাগাজিন ফোর্বস। আর সেখানেই রয়েছে আনুশকার নাম।

যদিও এই জরিপের সেরা তালিকাটি তৈরি করা হয়েছে একটু অন্যভাবে। সংস্কারক হিসেবে, সুন্দরি হিসেবে ও কাজের ভিত্তিতে বাছাই করা হয়েছে সেরাদের তালিকা।

২০০৭ সালে মডেলিং এর মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন আনুশকা শর্মা। পরে ২০০৮ সালে অভিনয় জগতে পা রাখেন তিনি। তার প্রথম সিনেমা ‘রাব নে বানা দে জোড়ি’ সুপার হিট হয়।

তারপর ‘ব্যান্ড বাজা বারাত’, ‘যাব তাক হ্যায় জান’, ‘বোম্বে ভেলভেট’, ‘পিকে’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’, ‘যাব হ্যারি মেট সেজাল’-এর মতো বহু দর্শকপ্রিয় সিনেমাতে কাজ করেন তিনি।

শুধু তাই নয়, এরই মধ্যে প্রযোজক হিসেবেও কাজ শুরু করেছেন আনুশকা শর্মা। যার ফলে মাত্র ২৯ বছরেই বলিউডে দুর্দান্ত সাফল্য পান তিনি। তারই সুবাদে এখন ফোর্বসের সেরা অভিনেত্রীদের একজন আনুশকা শর্মা।

জানা যায়, ফোর্বস ম্যাগজিনে ৩০০ জন অল্প বয়সী অভিনেত্রীর নিয়ে জরিপ করা হয়েছে। যারা এশিয়ার উন্নতিতে, ইতিবাচক পরিবর্তনে প্রভাব ফেলেছেন। আর তাদের মধ্যে সেরা ৩০ জনের তালিকায় রয়েছেন আনুশকা শর্মা।

ডেইলি বাংলাদেশ/টিএএস