সেন্টমার্টিনে ভারী অস্ত্রসহ বিজিবি মোতায়েন

ঢাকা, সোমবার   ২০ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৬ ১৪২৬,   ১৫ রমজান ১৪৪০

Best Electronics

সেন্টমার্টিনে ভারী অস্ত্রসহ বিজিবি মোতায়েন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫২ ৭ এপ্রিল ২০১৯   আপডেট: ১৯:৩০ ৭ এপ্রিল ২০১৯

ছবি: বিজিবি

ছবি: বিজিবি

দেশের সর্বদক্ষিণ উপকূলীয় সীমান্ত সেন্টমার্টিনে ভারী অস্ত্রসহ বিজিবি মোতায়েন করা হয়েছে। এর আগে ১৯৯৭ সাল পর্যন্ত সেন্টমার্টিন দ্বীপের নিরাপত্তায় বিজিবি মোতায়েন ছিল।

সরকারি নির্দেশে রোববার থেকে এ এলাকায় বিজিবি মোতায়েন থাকবে বলে জানিয়েছে বিজিবি সদর দফতরের  জনসংযোগ কর্মকর্তা মুহম্মদ মোহসিন রেজা।

টেকনাফ বিজিবি ভারপ্রাপ্ত অধিনায়ক লে. কর্নেল সরকার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, ১৯৯৭ সালের পর কোস্টগার্ডকে সেন্টমার্টিনের নিরাপত্তার দায়িত্ব দেয়া হয়েছিল। এখন  সরকারের নির্দেশে আবার বিজিবি মোতায়েন করা হয়েছে। চোরাচালান, মানবপাচার রোধ ও সীমান্ত পাহারায় সেখানে চৌকি স্থাপন করা হবে।

টেকনাফের ইউএনও মো. রবিউল হাসান বলেন, বিওপি ক্যাম্প স্থাপনের প্রক্রিয়া প্রায় শেষ। সীমান্ত সুরক্ষার জন্য কোস্টগার্ডের পাশাপাশি বিজিবি কাজ করছে। এতে চোরাচালান, অবৈধ অনুপ্রবেশ, অপরাধ দমন সহজ হবে।

ডেইলি বাংলাদেশ/এসবি/এমআরকে

Best Electronics

শিরোনাম

শিরোনামজঙ্গিবাদ থেকে মুক্ত রেখে দেশের অর্থনৈতিক উন্নয়ন চায় সরকার: প্রধানমন্ত্রী শিরোনামপরিবেশ আইন-লঙ্ঘন: উত্তরাঞ্চলের ১৯ ইটভাটার মালিকের বিরুদ্ধে মামলা করার নির্দেশ হাইকোর্টের শিরোনামকেমিক্যাল ব্যবহার বন্ধে সারা দেশের ফলের বাজারে যৌথ কমিটির তদারকির নির্দেশ হাইকোর্টের শিরোনামরূপপুর পরমাণু বিদ্যুৎকেন্দ্রের আবাসিক প্রকল্পে দুর্নীতির ঘটনা তদন্ত চেয়ে হাইকোর্টে করা রিটের শুনানি আজ শিরোনামবিমান বাংলাদেশ এয়ারলাইন্সের হজ ফ্লাইটের টিকিট বিক্রি শুরু শিরোনামসংরক্ষিত আসনে বিএনপির মনোনয়ন জমা দিলেন রুমিন ফারহানা শিরোনামরাঙামাটিতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা শিরোনামচট্টগ্রামে বন্দুকযুদ্ধে ছিনতাইকারী নিহত শিরোনামরাজধানীতে বন্দুকযুদ্ধে দুই ছিনতাইকারী নিহত শিরোনামআজ ইফতার: সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে