সেতুমন্ত্রীর নির্বাচনী এলাকায় ত্রাণ বিতরণ

ঢাকা, শনিবার   ০৬ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭,   ১৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

সেতুমন্ত্রীর নির্বাচনী এলাকায় ত্রাণ বিতরণ

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৭ ৭ এপ্রিল ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নিজ নির্বাচনী এলাকায় করোনাভাইরাসের প্রভাবে অসহায় গরিব পরিবারগুলোর মাঝে ত্রাণ ও টাকা বিতরণ করেছেন।

মঙ্গলবার দুপুরে মন্ত্রীর পক্ষ থেকে ত্রাণের ২৬ মেট্রিক টন চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন, তার ছোট ভাই নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। এ সময় তিনি উপজেলার ৮জন ইউপি চেয়ারম্যানের কাছে মন্ত্রীর ত্রাণের চাল হস্তান্তর করেন।

মেয়র আব্দুল কাদের মির্জা বলেন, কোম্পানীগঞ্জ উপজেলা ও কবিরহাট উপজেলায় ১৩ মেট্রিক টন করে ২৬ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে। এর আগে মন্ত্রীর পক্ষ থেকে কোম্পানীগঞ্জ এবং কবিরহাট উপজেলার গরিব অসহায় পরিবারগুলোর মাঝে ১০ লাখ টাকা বিতরণ করা হয়েছে। মন্ত্রীর পক্ষ থেকে ভবিষ্যতে গরিব অসহায় মানুষের জন্য সব ধরণের সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আবুল খায়ের, উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, চর হাজারী ইউপির আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান নুরুল হুদা চৌধুরী , উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী শাহীন, পৌরসভা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক সামছুউদ্দিন নোমান চৌধুরী, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাজ উদ্দিন মামুন, সাধারণ সম্পাদক সাইফুল হাসান রনি, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজিম উদ্দিন মুন্না, সাধারণ সম্পাদক শাহ ফরহাদ লিংকন, কলেজ ছাত্রলীগের সভাপতি নূরে এ মাওলা রাজু, সাধারণ সম্পাদক মোবারক হোসেন রিয়াদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকের হোসেন হৃদয় প্রমুখ। 

ডেইলি বাংলাদেশ/এমকে