সেই বৃদ্ধ রোগীর পরিচয় মিলেছে

ঢাকা, সোমবার   ২৭ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৬,   ২১ রমজান ১৪৪০

Best Electronics

সেই বৃদ্ধ রোগীর পরিচয় মিলেছে

মানিকগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ২২:০২ ৬ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২২:০২ ৬ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মানিকগঞ্জের ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের অর্থপ্যাডিক বিভাগে চিকিৎসাধীন অজ্ঞাত বৃদ্ধ রোগীর পরিচয় পাওয়া গেছে। ৭০ বছর বয়সী মানসিক ভারসাম্যহীন এ ব্যক্তির নাম শাহ আলম। তার বাড়ি ভোলা জেলার দুলারহাট উপজেলার নুরাবাদ ইউপির অন্তর্গত চর তোফাজ্জল গ্রামে।

বুধবার সকালে হাসপাতালে এসে ওই ব্যক্তির পরিচয় নিশ্চিত করেছেন তার ছেলে মো. দুলাল।

হাসপাতালের আরএমও ডা. লুৎফর রহমান বলেন, ডান পা ভাঙা অবস্থায় ওই অজ্ঞাত ব্যক্তিকে গত ১২ নভেম্বর হাসপাতালে নিয়ে আসে স্থানীয় এক ব্যক্তি। হাসপাতালের চিকিৎসক তার শারীরিক অবস্থা পরীক্ষার পর তাকে হাসপাতালের অর্থপ্যাডিক বিভাগে ভর্তি করা হয়। দীর্ঘ ২৩দিন অজ্ঞাত অবস্থায় তার চিকিৎসা দেয়া হয়। একই সঙ্গে বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে তার ছবি প্রচারিত হলে তার পরিবার জানতে পারে। তার শারীরিক অবস্থা অনেকটাই ভাল। তবে তার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে জানতে পেরে অজ্ঞাত ওই ব্যক্তির ছেলে মো. দুলাল তাকে নিতে আসে। স্থানীয় ইউপি চেয়ারম্যান প্রদত্ত সনদ পত্রের ভিত্তিতে এবং অজ্ঞাত ওই ব্যক্তির কথা অনুযায়ী তার ছেলের কাছে বুধবার বিকেলে তাকে তুলে দেয়া হয়।

অজ্ঞাত ওই ব্যক্তির ছেলে মো. দুলাল বলেন, তার বাবা মানসিক ভারসাম্যহীন। তিনি মাঝে মধ্যেই এখানে সেখানে চলে যায়। তার পরিবার তাকে নিয়ে বিপাকে আছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

Best Electronics