সৃজিত-মিথিলার রিসেপশনে বসবে চাঁদের হাট, নিমন্ত্রণপত্রেও চমক

ঢাকা, শনিবার   ০৪ এপ্রিল ২০২০,   চৈত্র ২১ ১৪২৬,   ১০ শা'বান ১৪৪১

Akash

সৃজিত-মিথিলার রিসেপশনে বসবে চাঁদের হাট, নিমন্ত্রণপত্রেও চমক

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৩৪ ২২ ফেব্রুয়ারি ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

গেল বছর ডিসেম্বর মাসের ৬ তারিখে গাঁটছড়া বেঁধেছিলেন কলকাতার পরিচালক সৃজিত মাখার্জি এবং ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সেই আইনি বিয়ের দিন উপস্থিত ছিলেন হাতে গোনা কয়েকজন বন্ধু ও পরিজন। কিন্তু সৃজিত-মিথিলার বিয়েতে ইন্ডাস্ট্রির তারকাদের ভিড় হবে না তা কীভাবে হয়? আর তাই অপেক্ষার অবসান। অবশেষে একটি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছেন এই পাওয়ার কাপল।

আগামী ২৯ ফেব্রুয়ারি হচ্ছে তাদের গ্র্যান্ড রিসেপশন। আর সৃজিতের ছবির মতোই নিমন্ত্রণ পত্রেও রয়েছে চমক। সৃজিতের পদবী মুখার্জি। তাই নিজের রসবোধ কাজে লাগিয়েই নিমন্ত্রণপত্রে এই চমক রেখেছেন তিনি। আর পুরো নিমন্ত্রণ জুড়ে রয়েছে নিজের ছবির নাম ও গানের বিভিন্ন লাইন।

কিন্তু কোথায় হবে এই রিসেপশন? যেখানে বাংলা ছবির জগতের চাঁদের হাট বসবে! পরিচালকের স্বভূমির রাজকুটিরে হবে সৃজিত ও মিথিলার রিসেপশন।

গত ৬ ডিসেম্বর চারহাত এক করেছেন সৃজিত ও মিথিলা। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই শুধু বিয়েতে উপস্থিত ছিলেন। বিয়ে ও হানিমুন সেরেই আবার ভৌগোলিকভাবে অনেকটাই দূরে সৃজিত-মিথিলা।

প্রসঙ্গত, ফেসবুকের মাধ্যমেই দুজনের আলাপ হয়েছিল। সৃজিতের তরফ থেকেই প্রথমে গিয়েছিল বন্ধুত্বের অনুরোধ। তারপরে মেসেঞ্জারে আলাপ। কয়েকদিন কথাবার্তা চলার পরেই ২০১৯ সালের জানুয়ারিতে ঢাকায় মিথিলার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সৃজিত। তখনই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি।

ডেইলি বাংলাদেশ/টিএএস