Alexa সুস্মিতার বিয়ে পাকা ১৪ বছরের ছোট প্রেমিকের সঙ্গে!

ঢাকা, রোববার   ২৫ আগস্ট ২০১৯,   ভাদ্র ১০ ১৪২৬,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

সুস্মিতার বিয়ে পাকা ১৪ বছরের ছোট প্রেমিকের সঙ্গে!

 প্রকাশিত: ০৯:২২ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ০৯:২২ ৯ নভেম্বর ২০১৮

সুস্মিতা সেন এবং রোহমান শাল

সুস্মিতা সেন এবং রোহমান শাল

প্রেম করছেন বলি অভিনেত্রী সুস্মিতা সেন। ২৭ বছরের মডেল রোহমান শাল তার প্রেমিক। না! এ খবর নতুন নয়। রোহমানের সঙ্গে সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নায়িকা নিজেই। নতুন খবর হল, রোহমানের সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন সুস্মিতা।

সম্প্রতি নাম প্রকাশে অনিচ্ছুক সুস্মিতার এক ঘনিষ্ঠ বন্ধু ভারতীয় গণমাধ্যমকে বলেন, গত দু’মাস ধরে সুস্মিতা এবং রোহমান ডেট করছে। একটা ফ্যাশন শো-এ ওদের দেখা হয়। তারপর ধীরে ধীরে সম্পর্ক তৈরি হয়েছে। এ বার ওরা বিয়ের প্ল্যান করছে। নিজেদের মধ্যে এ নিয়ে বহু আলোচনা চলছে ওদের। হয়তো পরের বছরই বিয়ে করবে ওরা…।

দুই মেয়ের সামনেই ১৫ বছরের ছোট প্রেমিকের সঙ্গে সুস্মিতা

সুস্মিতার বয়স এখন ৪২। আর রোহমানের ২৭। বলি সূত্রের খবর, ইতিমধ্যেই সুস্মিতাকে প্রোপোজ করেছেন রোহমান। সুস্মিতাও সে প্রস্তাবে সাড়া দিয়েছেন। তারপরই রিলেশনশিপের খবর প্রকাশ্যে শেয়ার করেছেন নায়িকা। ইদানীং সুস্মিতার মেয়েদের সঙ্গেও ভাল সময় কাটাচ্ছেন রোহমান।

রোহমান মুম্বইয়েরই এক মডেল। বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গিয়েছে রোহমানকে। বলিউডে পা রাখার জন্য বহু দিন ধরেই নাকি চেষ্টা করে যাচ্ছেন তিনি। সব কিছু ঠিক থাকলে ২০১৯-এর শেষের দিকে হয়তো গাঁটছড়া বাঁধবেন এই জুটি।

এর আগেও সুস্মিতা সেনের সঙ্গে রণদীপ হুডা, বিক্রম ভট্টের সম্পর্ক নিয়ে গুজব রটেছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খোলেন না। অথচ রোহমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই জানিয়েছেন। সে কারণেই তাদের বিয়ের জল্পনা বাড়ছে বলি মহলে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics