সুস্থ হয়েই টুইটে ছবি শেয়ার শাবানার

ঢাকা, বুধবার   ০১ এপ্রিল ২০২০,   চৈত্র ১৮ ১৪২৬,   ০৭ শা'বান ১৪৪১

Akash

সুস্থ হয়েই টুইটে ছবি শেয়ার শাবানার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫২ ২ ফেব্রুয়ারি ২০২০  

শাবানা আজমি

শাবানা আজমি

গাড়ি দুর্ঘটনায় মারাত্মক জখম হয়েছিলেন বলিউডের বিশিষ্ট অভিনেত্রী শাবানা আজমি। দু’সপ্তাহ পর মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। তার আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়া কমেন্ট করেছিলেন অগুনতি ভক্ত। তাদের টুইটে সাড়া দিয়ে একটি ছবি পোস্ট করেন ৬৯ বছরের এই অভিনেত্রী।

হাসপাতাল থেকে বাড়ি ফিরে সকল ভক্তকে ধন্যবাদ জানিয়ে তিনি টুইট করেছেন তিনি। শুধু ভক্তদেরই নয়, হাসপাতালের ডাক্তারও নার্সদের সেবায় মুগ্ধ হয়ে ধন্যবাদ জানিয়েছেন সকলকে।

শাবানা আজমিরের টুইটারের পোস্ট

টানা ১৩ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর শুক্রবার বিকেলে বাসায় যান বলিউডের কিংবদন্তী অভিনেত্রী শাবানা আজমি। তবে তখনো পুরোপুরি সুস্থ ছিলেন না তিনি। সুস্থ হয়েই সোশ্যাল মিডিয়ায় তার একটি ছবি পোস্ট করেছেন স্বয়ং শাবানা। 

প্রসঙ্গত, ১৮ জানুয়ারি মুম্বাই-পুণে হাইওয়েতে দুর্ঘটনায় গুরুতর আহত হন অভিনেত্রী। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, খালালপুর টোল প্লাজার কাছে হঠাৎ করেই তার গাড়িটি একটি ট্রাকে সজোরে ধাক্কা মারে। তার পেছনের গাড়িতে ছিলেন জাভেদ আখতার। 

ট্রাকের সঙ্গে গাড়ির ধাক্কা লাগায় দুমড়ে-মুচড়ে যায় তাদের গাড়ি। শাবানা আজমির গাড়িতে এয়ারব্যাগ থাকায় খুব বড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা।

ডেইলি বাংলাদেশ/টিএএস