Alexa সুস্থ এরশাদ, দোয়া কামনা

ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৩ ১৪২৬,   ১৮ মুহররম ১৪৪১

Akash

সুস্থ এরশাদ, দোয়া কামনা

 প্রকাশিত: ২১:১৩ ২০ অক্টোবর ২০১৭   আপডেট: ১৫:৩৩ ২১ অক্টোবর ২০১৭

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সিঙ্গাপুরে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এখন সুস্থ। সফলভাবে অস্ত্রোপচার সম্পন্ন হওয়ায় শঙ্কামুক্ত প্রাক্তন এই রাষ্ট্রপতি।

এরশাদের শারীরিক অবস্থা সম্পর্কে এমন তথ্যই জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তর সভাপতি এসএম ফয়সল চিশতী।

তিনি বলেন, ‘স্যার আল্লাহর রহমতে সবার দোয়ায় এখন সুস্থ আছেন। খুব শিগগির তিনি আমাদের মাঝে সুস্থভাবে ফিরে আসবেন।’ তিনি এরশাদের জন্য নেতাকর্মীসহ দেশবাসীর দোয়া কামনা করেন।

জানা গেছে, শুক্রবার সকালে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে এইচ এম এরশাদের হার্টে সফলভাবে ভাল্ব প্রতিস্থাপন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, তার স্ত্রী নাসরিন জাহান রত্না হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, তার স্ত্রী জেবুন্নিসা।

এরশাদের অস্ত্রোপচার সফল হওয়ায় তাৎক্ষণিক শোকরিয়া জ্ঞাপন করেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি। তিনি এজন্য নেতাকর্মীসহ দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে পার্টির চেয়ারম্যান এরশাদের সুস্থতা কামনা করে জাতীয় পার্টি, স্বেচ্ছাসেবক পার্টিসহ অঙ্গ ও সহযোগী সংগঠন গরিবদের মাঝে মাংস বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করে।

এরশাদের রোগমুক্তি কামনা করে শুক্রবার রাজধানী কাকরাইলের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টি কোরানখানি, মিলাদ ও দোয়া-মোনাজাতের আয়োজন করে।

মোনাজাত পরিচালনা করেন দলের প্রেসিডিয়াম সদস্য মাওলানা কারী হাবিবুল্লাহ বেলালী। উপস্থিত ছিলেন পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, কেন্দ্রীয় নেতা ইসহাক ভূইয়া, ফখরুল আহসান শাহজাদা, কেন্দ্রীয় সুজন দে, মিনি খান, মাহবুবুর রহমান খসরু প্রমুখ।

এর আগে এরশাদের সুস্থতা কামনায় মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপির উদ্যোগে গরিব-দুস্থদের মাঝে গরুর মাংস বিতরণ করা হয়।

এরশাদের সুস্থতা কামনা করে শুক্রবার সন্ধ্যায় কাকরাইলে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি।

সংগঠনের সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপির সভাপতিত্বে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ তাজুল ইসলাম চৌধুরী এমপি, নুর-ই-হাসানা লিলি চৌধুরী এমপি, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, ব্যারিস্টার দিলারা খন্দকার, মোস্তবা জামান বেবী, অ্যাড. রেজাউল ইসলাম ভূইয়া, অধ্যাপক ইকবাল হোসেন রাজু, স্বেচ্ছাসেবক পার্টির সেক্রেটারি বেলাল হোসেন, মহিলা নেত্রী হেনা খান পন্নি, জাপা নেতা জহিরুল আলম রুবেল, সুলতান মাহমুদ, খোরশেদ আলম খুশু, এম এ রাজ্জাক খান, সুমন আশরাফ, আবু সাঈদ স্বপন, সৈয়দা পারভীন তারেক, মো, গোলাম মোস্তফা, হেলাল উদ্দিন, একেএম আসরাফুজ্জামান খান, ফারুক আহমেদ, মিজানুর রহমান মিরু, কাজী আবুল খায়ের, আব্দুস সাত্তার, শেখ মোহাম্মদ আলী, সোলায়মান সামি প্রমুখ।

এরশাদের সুস্থতা কামনা করে শুক্রবার দুপুরে দোলাইরপাড় মন্দিরে স্থানীয় জাতীয় পার্টি প্রার্থনা সভার আয়োজন করে।

সভায় বক্তব্য রাখেন পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের কদমতলি থানার সভাপতি ইন্দ্রজিত দাশ, শ্যামপুর থানার সভাপতি সুনীল দাশ, পূজা উদযাপন পরিষদের কদমতলি থানার সাধারণ সম্পাদক ডিকে সমির, যুগ্ম সাধারণ সম্পাদক ইন্দ্রজিত দেসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ।

ডেইলি বাংলাদেশ/ এআর