Alexa সুসময়ে তানভীর

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

সুসময়ে তানভীর

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১৭:১৩ ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৭:২০ ১৯ ডিসেম্বর ২০১৮

গোলাম কিবরিয়া। ছবি: শিহাব সুমন

গোলাম কিবরিয়া। ছবি: শিহাব সুমন

মডেল-অভিনেতা গোলাম কিবরিয়া তানভীরের সময়টা বেশ ভালো যাচ্ছে। এরই মধ্যে ক্যারিয়ারের এক যুগ পার করেছেন। এই এক যুগের ক্যারিয়ারে সবচেয়ে ভালো সময় পার করছেন বলে জানিয়েছেন তিনি। বুধবার (১৯ ডিসেম্বর) তার জন্মদিন। নিজের জন্মদিনে যতটা না আনন্দে কাটাতেন, তার চেয়ে বহুগুণ খুশিতে আছেন তিনি। 

তার কারণ হিসেবে তিনি জানিয়েছেন, ক’দিন আগেই তার ঘর আলো করে এসেছেন কন্যা সন্তান। তাই বাবা হওয়ার বিষয়টাই বেশি উপভোগ করছেন তানভীর।

তানভীর ডেইলি বাংলাদেশকে বলেন, আজকে আমার জন্মদিনটা কাটছে নাটকের শুটিংয়ে। উত্তরায় শুটিং চলছে ফিরোজ কবীর ডলারের পরিচালনায় ‘খলনায়ক’ নামের একটি ধারাবাহিক নাটকের। এখানে আমি নাম ভূমিকায় অভিনয় করছি। সন্ধ্যার পর বাসায় গিয়ে আমার ছোট্ট কন্যার সঙ্গে উদযাপন করবো জন্মদিনটা।

তিনি বলেন, জন্মদিন অবশ্য খুব ঘটা করে পালন করি না। তবে এবারের ডিসেম্বর মাসটা আমার জন্য খুব স্পেশাল। কেননা ৮ ডিসেম্বর আমার বিয়ে বার্ষিকী, ১২ ডিসেম্বর আমার কন্যার জন্ম, ১৯ ডিসেম্বর আমার জন্মদিন। এ ছাড়া অভিনয় ক্যারিয়ারের ১২ বছর পূর্তি এই ডিসেম্বরেই। সব মিলিয়ে ভালোই কাটছে ডিসেম্বর মাস।

শুটিং ব্যস্ততা নিয়ে তিনি বলেন, কিছুদিন আগে কয়েকটি নাটকের শুটিং করে এসেছি ভারত থেকে। নাটকগুলো পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ ও শহিদুন নবী। এ ছাড়াও সিঙ্গেল নাটকে নিয়মিত ব্যস্ততা রয়েছে। 

এ ছাড়াও প্রথমবারের মতো এ অভিনেতা কাজ করতে যাচ্ছেন একটি চলচ্চিত্রে। এটির নাম ‘স্বপ্নবাজি’। ফ্যাশন আর মিডিয়ার একটি খুন নিয়ে চলচ্চিত্রের গল্প গড়ে উঠেছে। সবকিছু ঠিকঠাক থাকলে আসছে বছরের ফ্রেবুয়ারি মাস থেকে এর দৃশ্য ধারনের কাজ শুরু হবে বলে জানিয়েছেন তানভীর। 

ডেইলি বাংলাদেশ/এনএ/জেডআর