‘সুষ্ঠু, নিরপেক্ষ, গ্রহণযোগ্য নির্বাচন করতে সব ব্যবস্থা নেয়া হবে’

ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬,   ১৮ রমজান ১৪৪০

Best Electronics

‘সুষ্ঠু, নিরপেক্ষ, গ্রহণযোগ্য নির্বাচন করতে সব ব্যবস্থা নেয়া হবে’

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৭ ১১ মার্চ ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

‘সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণ যোগ্য নির্বাচন উপহার দিতে সকল ধরণের ব্যবস্থা নেওয়া হবে। এক্ষেত্রে কারো প্ররোচনায় যদি কেউ অতি উৎসাহী হয়ে বেআইনী পন্থা অবলম্বন করে তাহলে তার করুণ পরিনতি হবে। কাউকে ছাড় দেয়া হবে না।’

সোমবার সকালে পাবনার ভাঙ্গুড়ায় সরকারি হাজী জামাল উদ্দীন কলেজে উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ কর্মকর্তাদের এক প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখেন পাবনার ডিসি ও উপজেলা নির্বাচনের সমন্বয়ক মো. জসিম উদ্দীন। 

ভাঙ্গুড়া উপজেলা নির্বাচন অফিসার কর্তৃক অয়োজিত এই কর্মশালায় অন্যদের মধ্যে এ সময় আরো বক্তব্য রাখেন সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার উপজেলা পরিষদ নির্বাচন-১৯ এর আব্দুল লতিফ শেখ, ইউএনও মো. মাছুদুর রহমান ও সহকারি রির্টানিং অফিসার সুদীপ কুমার রায়। 

পাবনার ঈশ্বরদীর নির্বাচন অফিসার জিন্নাত আরা জলি, আটঘরিয়া নির্বাচন অফিসার সিরাজুল ইসলাম, সাঁথিয়া নির্বাচন অফিসার মোজাম্মেল হক, বেড়া নির্বাচন অফিসার জাহাঙ্গীর হোসেন, চাটমোহর নির্বাচন অফিসার রুহুল আমিন, সুজানগর নির্বাচন অফিসার ফাতেমা খাতুন, ফরিদপুর নির্বাচন অফিসার আলী হোসেন ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ দেন। 

ভাঙ্গুড়া উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রির্টানিং অফিসার সুদীপ্ত কুমার বলেন, এ উপজেলায়  ৪১জন প্রিজাইডিং অফিসার, ২৩৫ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ৪৭০ জন পোলিং অফিসার প্রশিক্ষণে অংশ গ্রহণ করেন।

ডেইলি বাংলাদেশ/জেএস

Best Electronics