সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হচ্ছে: তাপস

ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০,   চৈত্র ২৭ ১৪২৬,   ১৬ শা'বান ১৪৪১

Akash

সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হচ্ছে: তাপস

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:১২ ১ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, নির্বাচন একটি প্রতিযোগীতা হার-জিত থাকবে তারপরও জয়ের ব্যাপারে আমি আশাবাদী। এখন পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন হচ্ছে।  

শনিবার সকাল ৮টা ৪০ মিনিটে ধানমন্ডি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে তাপস তার ভোট দেন। এ সময় তার সহধর্মিণী আফরিন তাপস উপস্থিত ছিলেন।

ভোট প্রদান শেষে তাপস বলেন, জয়ের ব্যাপারে আমি আশাবাদী। বিপুল ভোটে বিজয়ী হব। নৌকা মার্কায় ভোট দিয়ে ঢাকাবাসী উন্নয়নের পক্ষে ভোট দিবেন। আমরা সুনির্দিষ্ট উন্নয়নের রূপরেখা দিয়েছি। আমরা জিতলে সেভাবেই কাজ করব। 

ইভিএমে ভোট প্রদান প্রসঙ্গে তিনি বলেন, এই প্রথম আমি ইভিএমে ভোট দিলাম। খুব সহজে ভোট দিতে পারলাম। আমি নিশ্চিত ইভিএমে আমার ভোটটি সঠিকভাবে প্রয়োগ হয়েছে।

তাপস বলেন, আমরা গণসংযোগ করেছি ১৮ দিন ঢাকাবাসী স্বতঃস্ফূর্তভাবে আমাদেরকে সাদরে গ্রহণ করেছে এবং সাড়া দিয়েছেন। উন্নয়নের জন্য পাঁচটি রূপরেখা দিয়েছি, ঢাকাবাসী উন্নয়নের পক্ষে নৌকা মার্কায় তাদের রায় দিবেন। নির্বাচন একটি প্রতিযোগীতা হার-জিত থাকবে তারপরও জয়ের ব্যাপারে আমি আশাবাদী। নৌকারই বিজয় হবে। এখন পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন হচ্ছে।  

শনিবার সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন, তথা ডিএসসিসি’তে মোট ভোটার ২৩ লাখ ৬৭ হাজার ৪৮৮ জন। এই সিটিতে ভোটকেন্দ্র ১ হাজার ১২৪টি, ভোট কক্ষ রয়েছে পাঁচ হাজার ৯৯৮টি। দক্ষিণ সিটিতে মোট ওয়ার্ড সংখ্যা ৭৫টি, সংরক্ষিত মহিলা ওয়ার্ড ২৫টি।

ডেইলি বাংলাদেশ/জাআ/টিআরএইচ