সুশান্তের মৃত্যুর ঘটনা সিবিআই তদন্তের দাবি রিয়ার
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=194478 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ০৭ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৩ ১৪২৭,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

সুশান্তের মৃত্যুর ঘটনা সিবিআই তদন্তের দাবি রিয়ার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪১ ১৬ জুলাই ২০২০   আপডেট: ২১:৪৯ ১৬ জুলাই ২০২০

সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এবার সিবিআই তদন্তের দাবি জানালেন অভিনেতার ঘনিষ্ঠ বান্ধবী রিয়া চক্রবর্তী। টুইটার এবং ইনস্টাগ্রামে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে উদ্দেশ্য করে রিয়া লিখেছেন- অবশ্যই যেন সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত করা হয়।

রিয়া লিখেছেন, স্যার আমি রিয়া চক্রবর্তী, সুশান্তের বান্ধবী। ওর আকস্মিক মৃত্যুর একমাস পার হয়ে গিয়েছে। সরকারের প্রতি আমার পূর্ণ আস্থা আছে। ন্যায়বিচারের আশায় আপনার কাছে হাতজোড় করে অনুরোধ করছি সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত করা হোক। আমি জানতে চাই কোন চাপে পড়ে এমন মারাত্মক সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছিল সুশান্ত।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। অভিনেতার মর্মান্তিক পরিণতিতে চমকে গিয়েছিল গোটা দেশ। ঘটনার আকস্মিকতার রেশ কাটেনি সুশান্তের মৃত্যুর একমাস পরেও। 

ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে আত্মহত্যা করেছেন সুশান্ত। গলায় ফাঁস লাগার ফলে দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে এই্অ ভিনেতার। যদিও এ কথা মানতে নারাজ অনেকেই। রাজনৈতিক মহলের পাশাপাশি আমজনতাও সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবিতে সরব হয়েছেন।

এর আগে সুশান্তের মৃত্যুর ঘটনায় রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। বান্দ্রা থানায় ঘণ্টা ছয়েক ধরে জেরা করা হয় তাকে। পুলিশ সূত্রে বলা হয়েছিল, রিয়ার বয়ান এই তদন্তের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। 

গত ১৪ জুলাই সুশান্তের মৃত্যুর ঠিক একমাস পর সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্টও শেয়ার দেন রিয়া। ওই পোস্টে তিনি লিখেছিলেন, ভালোবাসার প্রতি তুমিই আমার বিশ্বাস জাগিয়েছিলে। জীবনের মানে কত সহজ-সরল হয় সেটা বুঝিয়েছিল তুমিই। রোজ তোমার থেকে কত কিছু শিখতাম। নিজের সঙ্গে লড়াই করছি এটা ভেবে যে আর তোমার সঙ্গে দেখা হবে না। তোমায় যদি ফিরিয়ে আনতে পারতাম…আশা করি এখন অনেক শান্তিপূর্ণ জায়গায় আছো। নক্ষত্রকে জগৎ তোমায় নিশ্চয় সাদরে বরণ করে নিয়েছে। ৩০ দিন হল তোমাকে ছাড়া। শান্তিতে থেকো সুশি। আজীবন তোমায় ভালোবাসবো।

শোনা গিয়েছিল, অঙ্কিত লোখাণ্ডে এবং কৃতি স্যাননের সঙ্গে বিচ্ছেদের পর রিয়ার সঙ্গেই নাকি ডেট করছিলেন সুশান্ত। দুই তারকার কেউই অবশ্য এ ব্যাপারে প্রকাশ্যে কখনো কোনো মন্তব্য করেননি। তবে সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক যে যথেষ্ট গাঢ় ছিল এটা বলিউডের ওপেন সিক্রেট।

সুশান্তের মৃত্যুর পর বলিউডের অনেকে যেমন কেন্দ্রীয় এজেন্সি দিয়ে তদন্ত চাইছেন তেমন অনেক রাজনৈতিক নেতাও সিবিআই তদন্তের দাবি জান‌িয়েছেন। তেমনই আবেদন জানিয়েছিলেন জন অধিকার পার্টির নেতা পাপ্পু যাদব। চিঠি পাঠিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। 

বুধবার অমিত শাহ জানিয়েছেন, সেই আবেদন তিনি ইতিমধ্যেই সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে পাঠিয়েছেন। এই খবর জানিয়ে পাপ্পু যাদবকে একটি চিঠি পাঠিয়েছেন অমিত শাহ। সেখানেই তিনি বলেছেন এই আবেদন বিচার করে দেখবে সংশ্লিষ্ট মন্ত্রণালয়।

ডেইলি বাংলাদেশ/এনএ