সুলতান-মোকাব্বিরের সঙ্গে ড. কামালের বৈঠক
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=80255 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

সুলতান-মোকাব্বিরের সঙ্গে ড. কামালের বৈঠক

নিজস্ব প্রতিবেদক :: staff-reporter

 প্রকাশিত: ১১:১২ ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১১:১২ ৩০ জানুয়ারি ২০১৯

ফাইল ফটো

ফাইল ফটো

একাদশ সংসদে নির্বাচিত সুলতান মোহাম্মদ মুনসুর আহমেদ ও মোকাব্বির খানের সঙ্গে বৈঠক করবেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। বুধবার সকাল সাড়ে ১১টায় ড. কামাল হোসেনের বাসভবনে যাবেন তারা।

দু’নেতার সঙ্গে বৈঠকের পর দলের কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় কাউন্সিল নিয়ে প্রস্তুতি সভা করবেন ড. কামাল। এর পর গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন তিনি।

মঙ্গলবার রাতে কামাল হোসেন বেশ কয়েকটি গণমাধ্যমকে বলেন, সুলতান ও মোকাব্বিরকে পরিস্থিতি বোঝাবো। তাদের বোঝার কথা, তাদের নিজেদের বুঝা উচিত। সিদ্ধান্ত যেটা আছে, সেটা উপেক্ষা করে তাদের কিছু করার কথা নয়। সুলতান মনসুর ও মোকাব্বির খানের শপথ নেয়ার বিষয়ে কামাল হোসেন বলেন, এটা তো করার কথা ছিল না। দলের সেক্রেটারি তো বিবৃতি দিয়েছেন। আমাদের অবস্থান পরিষ্কার। আমি দেখি, তারা হয়তো দেখা করবে। সেটা ধরে নিচ্ছি। পার্টির বৈঠক আছে। বিস্তারিত জানতে চাইবো।

গণফোরামের তথ্য ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম পথিক জানিয়েছেন, বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে বক্তব্য রাখবেন কামাল হোসেন। সকালে ড. কামাল হোসেনের সঙ্গে দেখা করবেন সুলতান মোহাম্মদ মনসুর ও মোকাব্বির খান। তখন তিনি জানতে চাইবেন কেন তারা সংসদে যেতে চাইছেন।

ডেইলি বাংলাদেশ/এলকে