সুনামগঞ্জ-১ আসনে কে পাবে মনোনয়ন

ঢাকা, রোববার   ২৬ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৬,   ২১ রমজান ১৪৪০

Best Electronics

সুনামগঞ্জ-১ আসনে কে পাবে মনোনয়ন

সুনামগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ১৫:০০ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৫:০০ ২ ডিসেম্বর ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

সুনামগঞ্জ-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ও তাদের সমর্থকরা আছেন উৎকণ্ঠার মাঝে। তাদের ভাবনা কে পাবে দলীয় মনোনয়ন।

নির্বাচনী এলাকার চায়ের ষ্টল থেকে শুরু করে সর্বতই এ আলোচনা। আলোচনায় আছেন, সাবেক এমপি ও সস্কারপন্তি নেতা নজির হোসেন। সুনামগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান আনিসুল হক ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল।

তাদের মধ্যে দলীয় সমর্থন আর নির্বাচনী এলাকায় দলীয় পদধারীরা এখনই মুখ খুলতে নারাজ। কারণ পছন্দের নেতা মনোনয়ন না পেলে সম্পর্ক ও দলীয় অবস্থানের অবনতি ঘটবে। তবে দলের কঠিন পরিস্থিতিতে নেতাকর্মীদের পাশে থেকে দলকে আগলে রেখে পরিস্থিতির মোকাবেলা করায় আলোচনায় আছেন আনিসুল হক। তাই সবার একটাই কথা দলের ত্যাগী নেতা হিসাবে আনিসুল হকের প্রত্যাশা (এমপি পদে) কি পূরণ হবার মত নয়।

আনিসুল হক বলেন, নিজের চিন্তা না করে সংকট মুহূর্তে দলের স্বার্থে প্রতিটি পদক্ষেপ নিয়েছি এখনও নিচ্ছি। ১/১১ সময় কেউ ছিলনা। সবার সুবিধা নিয়ে দুর্দিনে আড়ালে ছিল। তখন আর কেউ নয় রাজপথে ছিলাম দলের র্শীষ নেতৃবৃন্ধসহ সবাই দেখেছে। দলীয় প্রধান বেগম খালেদা জিয়া মুক্তির আন্দোলন নিয়ে এখনো কাজ করছি। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিএনপি’র তৃণমূলের নেতাকর্মীদের মনের চাহিদা বুঝেন। আমার কাজের মূল্যায়ন করেন তাহলে আশা রাখি দলীয় একক প্রার্থী হিসাবে মনোনয়ন পাব। সুষ্ট নির্বাচন হলে সুনামগঞ্জ-১ আসনের বিজয় নিশ্চিত করব ইনশাআল্লাহ।

ডেইলি বাংলাদেশ/এসকে

Best Electronics