Alexa সুনামগঞ্জে শিশু ধর্ষণের মামলায় দুইজনকে যাবজ্জীবন

ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৩ ১৪২৬,   ১৮ মুহররম ১৪৪১

Akash

সুনামগঞ্জে শিশু ধর্ষণের মামলায় দুইজনকে যাবজ্জীবন

সুনামগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৯ ১১ সেপ্টেম্বর ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সুনামগঞ্জে শিশু ধর্ষণের দায়ে দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল। বুধবার দুপুরে সুনামগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জাকির হোসেন এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন দক্ষিণ সুনামগঞ্জের পূর্ববীরগাওঁ ইউপির বীরগাঁও গ্রামের আছমত উল্ল্যাহর ছেলে আয়াকনুর ও মো.হানিফ মিয়ার ছেলে মো. শফিক।

এ সময় রাষ্ট্রপক্ষের আইনজীবি ছিলেন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট নান্টু রায় ও আসামিপক্ষের আইনজীবি ছিলেন মো. আব্দুল হক ও জুবায়ের আহমদ।

মামলার বিবরণে অনুযায়ী, ২০০৯ সালের ২০ জানুয়ারী ওই শিশু ও তার এক বান্ধবী বিকেলে হাওরের নাগরারকান্দা ছনক্ষেতে গোবর কুড়াতে গেলে আসামিরা ওই শিশুটিকে ধর্ষণ করে। আয়াকনুর ও শফিক মিলে তাদেরকে ডেকে নাগরারকান্দা শুকনো খালের মধ্যে নিয়ে গিয়ে যায়। এ সময় অপর শিশুটি কান্না শুরু করলে তাকে ছেড়ে দিয়ে ওই শিশুকে দুইজন মিলে পালাক্রমে ধর্ষণ করে।
পরে ওই শিশুটির বাবা তাদের বিরুদ্ধে মামলা করেন,

দীর্ঘদিন তদন্ত শেষে পুলিশের তদন্তকারী কর্মকর্তা অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণের আলামত প্রমাণিত হওয়ায় চার্জশিট দেয়া হয়। বুধবার বিচারক সব সাক্ষ্য প্রমাণ পর্যালোচনা করে এ রায় প্রদান করেন।

ডেইলি বাংলাদেশ/জেএস