সুনামগঞ্জে অর্ধ শতাধিক যাত্রী নিয়ে বাস খাদে

ঢাকা, বুধবার   ০৮ এপ্রিল ২০২০,   চৈত্র ২৫ ১৪২৬,   ১৪ শা'বান ১৪৪১

Akash

সুনামগঞ্জে অর্ধ শতাধিক যাত্রী নিয়ে বাস খাদে

সুনামগঞ্জ প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৩১ ২৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১১:৪৮ ২৫ ফেব্রুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সুনামগঞ্জে বিআরটিসি বাসের সঙ্গে লেগুনার সংঘর্ষে ত্রিশ যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে প্রায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে ছেড়ে যায়।কুমিল্লাগামী বিআরটিসির বাসটি সুনামগঞ্জ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে বাসে থাকা ত্রিশ যাত্রী আহত হন। 

আহতদের বেশির ভাগ যাত্রী কুমিল্লার বলে জানা যায়। ঘটনার পর থেকে বাস ও টাক্ট্রর চালক পলাতক রয়েছেন।  

শহরের বাসিন্দা আশরাফুল ইসলাম সুমন জানান, বাসটি পুরাতন বাসস্ট্যান্ড থেকে ছেড়ে যাওয়ার পথে সুনামগঞ্জ টেকনিক্যাল স্কুলের সামনে হিউম্যান হলারের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় সড়কের পাশে থাকা বিদ্যুতের পিলারের সঙ্গে ধাক্কা লাগে। বাসটি উল্টে না যাওয়ায় মৃত্যুর হাত থেকে অনেকেই বেঁচে গেছেন। আহত অনেকের হাত, পা ভেঙে গেছে।

সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম বলেন, আহত ২০ জনকে হাসপাতালে আনা হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর ছয়জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মনজুর মুর্শেদ বলেন, আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি দ্রুতগতিতে আসায় ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ লেগে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

ডেইলি বাংলাদেশ/এমকে