Alexa সুনামগঞ্জে গাছের সঙ্গে অটোর ধাক্কায় যাত্রী নিহত

ঢাকা, বুধবার   ২০ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৫ ১৪২৬,   ২২ রবিউল আউয়াল ১৪৪১

Akash

সুনামগঞ্জে গাছের সঙ্গে অটোর ধাক্কায় যাত্রী নিহত

সুনামগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৮ ২ নভেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সুনামগঞ্জের দিরাইয়ে গাছের সঙ্গে নিয়ন্ত্রণ হারানো অটোরিকশার ধাক্কায় এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিন যাত্রী।

শনিবার দুপুরে উপজেলার চরনারচর ইউপির দূর্গাপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত পিজুষ রায় সুনামগঞ্জের জামালগঞ্জের রহিমপুর গ্রামের গোষ্টবিহারী রায়ের ছেলে।

আহতরা হলেন- ময়মনসিংহের বাবুখানি গ্রামের আছর আলীর ছেলে হাফিজুল ইসলাম, সুনামগঞ্জ সদরের মোল্লাপাড়া ইউপির জালালপুর গ্রামের কালা মিয়ার ছেলে মুজাহিদ আলী, দিরাইয়ের তাড়ল ইউপির থলবাউশী গ্রামের মো. আলামিনের স্ত্রী মোছা. নাজমা আক্তার। তাদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

দিরাই থানার এসআই মো. আবু তাহের মোল্লা জানান, দিরাই বাসস্টেশন থেকে চার যাত্রী নিয়ে একটি অটোরিকশা শ্যামারচর বাজারের উদ্দেশ্যে যাচ্ছিল। অটোটি উপজেলার দূর্গাপুর এলাকায় পৌঁছালে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটি যাত্রীসহ সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই এক যাত্রী নিহত হন। এ সময় আহত তিন যাত্রীকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরো জানান, যাত্রীর মরদেহ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘট্নায় অটোরিকশাটি উদ্ধার করা গেলেও চালক পালিয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ