Alexa সিসি ক্যামেরায় ধরা খেলেন তিন চোর

ঢাকা, সোমবার   ২২ জুলাই ২০১৯,   শ্রাবণ ৭ ১৪২৬,   ১৮ জ্বিলকদ ১৪৪০

সিসি ক্যামেরায় ধরা খেলেন তিন চোর

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩৬ ১২ মার্চ ২০১৯  

মানিকগঞ্জের সিংগাইরে তিন চোরকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। গ্রেফতারদের সাতদিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- শরিয়তপুরের জাজিরা থানার পূর্ব নাওডোবা মাঝি কান্দি (পুনর্বাসন) গ্রামের আজিজ আকনের পুত্র সিরাজ আকন, ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার লালহাটি ইসলামপুর গ্রামের আনোয়ার হোসেনের পুত্র মো. ওমর ও একই গ্রামের দুদু মিয়ার পুত্র সাইফুল। 

সিংগাইর থানার এসআই মো. জিয়াউর রহমান বলেন, গত ১৪ ফেব্রুয়ারি সিংগাইর সদরের ইসলামি ব্যাংকের নিচ থেকে গোবিন্দল গ্রামের আবাবিল হোসেনের মোটরসাইকেল চুরি হয়। এসময় ওই ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজে চুরির দৃশ্য ধরা পড়লে তা প্রিন্ট করে পৌর সদরে ছড়িয়ে দেয়া হয়। গত রোববার বিকেলে চোর সিরাজ আকন সিংগাইর নিউ মার্কেটের সামনে ঘুরাঘুরি করতে থাকলে ফুটেজ দেখে স্থানীয়রা তাকে পুলিশে সোপর্দ করেন। তার স্বীকারোক্তি অনুযায়ী কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর বাসষ্ট্যান্ডে অভিযান চালিয়ে ওই চক্রের অপর দুই সদস্য ওমর ও সাইফুলকে গ্রেফতার করা হয়। সে সঙ্গে সিংগাইর থেকে চুরি যাওয়া মোটরসাইকেলসহ তাদের থেকে তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম