সিলেট ও ব্রাহ্মণবাড়িয়ায় পরিবহন ধর্মঘট ২৩ জুন

ঢাকা, রোববার   ১৬ জুন ২০১৯,   আষাঢ় ২ ১৪২৬,   ১১ শাওয়াল ১৪৪০

সিলেট ও ব্রাহ্মণবাড়িয়ায় পরিবহন ধর্মঘট ২৩ জুন

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:১৫ ১৩ জুন ২০১৯   আপডেট: ০১:২০ ১৩ জুন ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে বিআরটিসি বাস চলার প্রতিবাদে ২৩ জুন থেকে ব্রাহ্মণবাড়িয়াসহ সিলেটে পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে শ্রমিকরা।

বুধবার দক্ষিণ সুরমার সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে সিলেট, বি-বাড়ীয়া, হবিগঞ্জ ও সুনামগঞ্জ মালিক-শ্রমিক আয়োজিত সভায় এ সিদ্বান্ত নেয়া হয়।
 
সিলের জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি আবুল কালামের সভাপতিত্বে ও হবিগঞ্জ জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সজিব আলীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়রে সভাপতি মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক, সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহনের সাধারণ সম্পাদক নুরুল হক, মৌলভীবাজার জেলা সড়ক পরিবহন সাধারণ সম্পাদক শামীম আহমদ, মৌলভীবাজার জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজাদুর রহমান অদুদ, সিলের জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক জিয়াউর কবির পলাশ, হবিগঞ্জ জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনিছুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, ২২ জুনের মধ্যে বিআরটিসির গাড়ি বন্ধ না করলে ২৩ জুন থেকে সিলেট বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট পালন করা হবে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ