Alexa সিলেটে উদ্ধার হওয়া পেঁয়াজ মিলবে ৪৫ টাকায়

ঢাকা, রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৩ ১৪২৬,   ১০ রবিউস সানি ১৪৪১

সিলেটে উদ্ধার হওয়া পেঁয়াজ মিলবে ৪৫ টাকায়

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:২০ ১৭ নভেম্বর ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

সিলেটে র‌্যাবের অভিযানে উদ্ধার এক ট্রাক পেঁয়াজ নগরীর তিনটি পয়েন্টে ৪৫ টাকায় বিক্রি করা হবে। সোমবার সকাল ১০ টা থেকে তিনটি ট্রাকের মাধ্যমে পেঁয়াজগুলো বিক্রি করবে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। 

বিক্রির কেন্দ্রগুলো হলো- নগরীর কবি নজরুল অডিটোরিয়াম, ক্বিন ব্রিজের মোড় ও বঙ্গবীর রোডের মার্কাস পয়েন্ট।

শাহপরান থানার ওসি আবদুল কাইয়ুম চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন, উদ্ধার করা এক ট্রাক পেঁয়াজ নিলামের কথা থাকলেও সেটা হচ্ছে না। সর্বসম্মতিক্রমে সোমবার টিসিবির মাধ্যমে পেঁয়াজগুলো বিক্রির সিদ্ধান্ত হয়েছে। সরকার নির্ধারিত মূল্যেই নগরীর তিনটি পয়েন্টে পেঁয়াজ বিক্রি হবে।

টিসিবি সিলেটের ইনচার্জ মো. ইসমাইল মজুমদার বলেন, উদ্ধার পেঁয়াজগুলো টিসিবির মাধ্যমে বিক্রির সিদ্ধান্ত হয়েছে। নগরীর তিনটি পয়েন্টে তিনটি ট্রাকের মাধ্যমে নির্ধারিত মূল্যে পেঁয়াজ বিক্রি করা হবে। এছাড়াও বৃহস্পতিবার থেকে সাতটি পয়েন্টে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি। এখনো দাম নির্ধারণের কোনো নির্দেশনা না আসলেও বুধবার সবকিছু নির্ধারণ করা হবে।

শুক্রবার সিলেট শহরতলীর বটেশ্বর বাইপাস এলাকায় র‌্যাবের অভিযানে এক ট্রাক পেঁয়াজ উদ্ধার করা হয়। এ সময় দুইজনকে আটক করা হয়। উদ্ধার করা পেঁয়াজ শাহপরান থানায় হস্তান্তর করা হয়। এরপর এসব পেঁয়াজ বিক্রির জন্য আদালতের অনুমতি চায় পুলিশ।

ডেইলি বাংলাদেশ/এমকেএ