সিলেটে আটক জঙ্গির বাসায় মিলল শক্তিশালী বোমা, আরেক বাসায় চলছে অভিযান

ঢাকা, সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭,   ১০ সফর ১৪৪২

সিলেটে আটক জঙ্গির বাসায় মিলল শক্তিশালী বোমা, আরেক বাসায় চলছে অভিযান

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:২৯ ১২ আগস্ট ২০২০   আপডেট: ০১:৪৩ ১২ আগস্ট ২০২০

সিলেটের টিলাগড়ের শাপলাবাগ ৩ নম্বর সড়কের একটি বাসা ঘিরে রেখেছে পুলিশ

সিলেটের টিলাগড়ের শাপলাবাগ ৩ নম্বর সড়কের একটি বাসা ঘিরে রেখেছে পুলিশ

সিলেটে আটক সন্দেহভাজন জঙ্গি সানাউল ইসলাম সাদের নিজ বাসায় অভিযান চালিয়ে শক্তিশালী বোমা, বোমা তৈরির সরঞ্জাম ও কম্পিউটার ডিভাইস উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত ৯টায় নগরীর জালালাবাদ আবাসিক এলাকায় ৪৫/১০ নম্বর বাসায় এ অভিযান কাউন্টার টেররিজম ইউনিট, পুলিশ ও র‌্যাব।

এছাড়া নগরীর টিলাগড়ের শাপলাবাগ ৩ নম্বর সড়কের একটি বাসা ঘিরে রেখে অভিযান চালানো হচ্ছে। বাসাটি জঙ্গিরা ভাড়া নিয়েছিল বলে জানিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশ।

এসএমপির শাহপরান থানার এসআই সোহেল রানা জানান, জালালাবাদ আবাসিক এলাকার ওই বাসা থেকে উদ্ধার হওয়া কম্পিউটারে বোমা তৈরির বেশকিছু ভিডিও পাওয়া গেছে।

সিলেটে আটক জঙ্গিদের নিয়ে বিভিন্ন বাসায় অভিযান চালাচ্ছে কাউন্টার টেররিজম ইউনিট, পুলিশ ও র‌্যাব

এর আগে, রোববার রাতে নগরীর মিরাবাজারের উদ্দিপনের ৫১ নম্বর বাসা থেকে নব্য জেএমবির সিলেট সেক্টর কমান্ডার নাঈমুজ্জামানসহ পাঁচজনকে আটক করে কাউন্টার টেররিজম ইউনিট। মঙ্গলবার সকালে তাদের ঢাকায় নেয়া হয়েছে।

কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের উপ-কমিশনার সাইফুল ইসলাম জানান, নাঈমুজ্জামান নব্য জেএমবির সিলেট আঞ্চলিক কমান্ডার। তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হযরত শাহজালাল মাজারে হামলার পরিকল্পনার কথা জানিয়েছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এআর