.ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৫ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪০

সিলেটের লড়াকু সংগ্রহ

ক্রীড়া প্রতিবেদক

 প্রকাশিত: ১৪:১৯ ৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৬:৫৮ ৯ জানুয়ারি ২০১৯

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

বাংলাদেশ প্রিমিয়ার লিগে আজকের খেলায় চিটাগংয়ের বিপক্ষে টস জিতে ব্যাটিংয় নিয়ে শুরুতেই বিপর্যয়ে পড়ে সিলেট সিক্সার্স। শুরুতেই ৩ উইকেট হারিয়ে ফেলে সিক্সার্সরা। কিন্তু আফিফ হোসেনের ঝড়ো ব্যাটিংয়ে প্রাথমিক বিপর্যয় সামলে  ১৬৮ রানের লড়াকু সংগ্রহ করেছে দলটি।

বুধবার প্রথমে ওপেনিং করতে আসে সিলেটের অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও লিটন দাস। কিন্তু বিধি বাম। প্রথম ওভারের ফ্রাইলিংকের দ্বিতীয় বলে ডেলপোর্টের হাতে ক্যাচ তুলে দিয়ে জুটি ভাঙেন লিটন(০)। এর পরের ওভারের আবারো বিপত্তি। নাঈম হোসেনের বলে মোসাদ্দেকের হাতে ক্যাঁচ দেন গত ম্যাচে না থাকা নাসির (৩)। আবারো সেই ফ্রাইলিংক। দ্বিতীয় ওভারে এসে সাব্বিরকে(০) শিকার করেন এই বোলার।

মাত্র ৬ রানে ৩ উইকেট হারানো সিলেট বিপর্যয় কাটিয়ে ওঠে আফিফ-ওয়ার্নার জুটিতে। ২৮ বলে ৪৫ রানের ঝড়ো ইনিংস খেলে খালেদ আহম্মেদের বলে মোহাম্মদ শাহজাদের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেন আফিফ।

ডেভিড ওয়ার্নার(৫৭) ও নিকোলেস পুরানের(৩২) ব্যাটে আগাচ্ছে সিলেট। কিন্তু দলীয় ১৪৭ রানেই ফ্রাইলিংকের বলে ফিরে যান ওয়ার্নার। আর কোন উইকেট নিতে পারেনি রাজশাহী। ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৮ রান সংগ্রহ করে সিলেট সিক্সার্স।

আগে দু’দলই এই আসরে একটি করে ম্যাচ খেলেছে। যেখানে উদ্বোধনী ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে জয় পায় চিটাগং। তবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে হেরেছে সিলেট সিক্সার্স।

চিটাগংয়ের হয়ে ফ্রাইলিংক ৩ উইকেট সংগ্রহ করেন।

ডেইলি বাংলাদেশ/আরএস