Alexa সিরিয়ায় রুশ বিমান হামলায় নিহত ২০

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৩ ১৪২৬,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

সিরিয়ায় রুশ বিমান হামলায় নিহত ২০

 প্রকাশিত: ০৬:৩৫ ৮ জুন ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

সিরিয়ার উত্তর-পশ্চিমাঞ্চলীয় ইদলিব শহরে রাশিয়ার বিমান হামলায় কমপক্ষে ২০ জন বেসামরিক নাগরিক নিহত ও আহত হয়েছে ৮০ জন।  বৃহস্পতিবার যারদানা গ্রামে এ বিমান হামলাটি হয়। 

ইদলিবের বেসামরিক নিরাপত্তা দপ্তরের প্রধান মুস্তাফা হাজ ইউসুফ আনাদলুকে এ তথ্য জানান।

তিনি বলেন, বাজার ও মসজিদের নিকটে জনবহুল এলাকায় লক্ষ্য করে এ হামলা চালানোর সময় তাদের পাঁচজন সদস্যও গুরুতর আহত হয়। আহতদের নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তবে সিরিয়া বিরোধীপক্ষের একটি পর্যবেক্ষণ গ্রুপ জানান, লাটাকিয়া বিমানঘাঁটি থেকে এসইউ-২৪ নামের একটি রুশ যুদ্ধবিমান এ হামলা চালায়।

বিদ্রোহীদের নিয়ন্ত্রিত ইদলিবের পুনর্দখল নিতে আসাদ সরকারের হয়ে নিয়মিত সেখানে হামলা চালিয়ে যাচ্ছে রুশ বাহিনী।


ডেইলি বাংলাদেশ/আরএ

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৫ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩