.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

সিরিজ জয়ে ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

ক্রীড়া প্রতিবেদক

 প্রকাশিত: ১৪:৪৫ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৫:৪৭ ২ ডিসেম্বর ২০১৮

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

একসময়ের প্রবল প্রতাপশালী ও বিশ্বচ্যাম্পিয়নদের বিপক্ষে ঐতিহাসিক সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে শুভেচ্ছে জানিয়েছে রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মিরপুর টেস্টে ইনিংস ও ১৮৪ রানের বিশাল ব্যবধানে জয় পেয়েছে বাংলাদেশ। আর এর মাধ্যমে  টেস্ট সিরিজ ২-০ ব্যবধানে জিতে সফরকারীদের ধবল ধোলাই করল সাকিব আল হাসানের দলে। এর আগে চট্টগ্রামে প্রথম টেস্টে ৬৪ রানে জয় পেয়েছিল তারা। 

ঐতিহাসিক এই সিরিজ জয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী অভিনন্দন বার্তায় বাংলাদেশ দলের খেলোয়াড়, কোচ, সকল কর্মকর্তা ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জানান।

বার্তায় তারা আশা প্রকাশ করেন যে, বাংলাদেশ ক্রিকেট দল আগামী দিনেও তার জয়ের ধারাবাহিকতা বজায় রাখবে।

ডেইলি বাংলাদেশ/এমএইচ

শিরোনাম

শিরোনামচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) নির্বাচনের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ