সিম্ফোনি দিচ্ছে ২৯০০ টাকায় স্মার্টফোন
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=15364 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

সিম্ফোনি দিচ্ছে ২৯০০ টাকায় স্মার্টফোন

 প্রকাশিত: ০৯:০৩ ২৩ অক্টোবর ২০১৭  

ফাইল ছবি

ফাইল ছবি

বর্তমান বাজারে দিনের পর দিন আসছে নিত্যনতুন স্মার্টফোন। প্রযুক্তি সঙ্গে তাল মিলিয়ে চলতে হলে স্মার্টফোনের জুড়ি নাই।

দাম আর মানের দিক থেকে মেলাতে গেলে অনেকের কেনা হয়না পছন্দের ফোনটি। তবে যারা অল্পতেই স্মার্টফোনের মালিক হতে চান তাদের জন্য রয়েছে সিম্ফোনি জি-২০। সাধ্যের মধ্যে সবটুকু পাবেন এই ফোনটিতে।

সিম্ফোনি জি-২০
সিম্ফনির অ্যান্ড্রয়েড ৬.০ মার্শমেলো অপারেটিং সিস্টেম চালিত এ ডিভাইস টুজি ও থ্রিজি নেটওয়ার্ক সমর্থন করবে। ৪ দশমিক ৪ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লের স্মার্টফোনটিতে ডুয়াল ক্যামেরা সুবিধার ২ মেগাপিক্সেল রিয়ার ও ০.৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে।

এতে ৫১২ মেগাবাইট র‌্যাম ও অভ্যন্তরীণ ৫ গিগাবাইট তথ্য সংরক্ষণের সুবিধা আছে। এর ১৪০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি দেবে দীর্ঘ সময় পাওয়ার ব্যাকআপ। ডিভাইসটির দাম পড়বে ২ হাজার ৯০০ টাকা।

ডেইলি বাংলাদেশ/টিএএস