Alexa ‘সিনেমা হিট করতে হস্তমৈথুন করি না, পর্নো তারকাও না!’

ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

‘সিনেমা হিট করতে হস্তমৈথুন করি না, পর্নো তারকাও না!’

 প্রকাশিত: ১৯:৩৯ ২৯ আগস্ট ২০১৮   আপডেট: ২২:৪৫ ২৯ আগস্ট ২০১৮

টেলিভিশন অভিনেত্রী পায়েল রোহতগি

টেলিভিশন অভিনেত্রী পায়েল রোহতগি

বলিউড অভিনেত্রী পায়েল রোহতগি। বলিউডের দুই অভিনেত্রীকে কটাক্ষ করে বিপাকে পড়েছেন তিনি। তারা হলেন স্বরা ভাস্কর ও সানি লিওন। 

তাদের প্রথমজন ‘ভীরে দে ওয়েডিং’ ছবিতে স্বমেহনের দৃশ্যে অভিনয় করে তোপের মুখে পড়েন। আর সানি লিওনকে নিয়ে তো প্রায়শই সমালোচনা হয়ই। কারণ পর্নো সিনেমা ছেড়ে তিনি হিন্দি চলচ্চিত্রে নিজের নাম লেখিয়েছেন।

ঘটনার সূত্রপাত কেরালার বন্যা প্রসঙ্গে। অভিনেত্রী পায়েল রোহতগি বলেন, কেরালায় গো-হত্যাকারীদের নিষিদ্ধ করা হয়নি, শাস্তি দেয়া হয়নি। এর কারণেই কেরালায় বন্যার সম্মুখীন হতে হয়েছে হাজারো মানুষকে।

এমন মন্তব্য করায় পায়েলকে আক্রমণ করতে থাকেন নেটিজেনরা। তাদের ধারণা পায়েলের সর্বশেষ ছবি ফ্লপ হয়েছে বলেই তিনি আলোচনায় আসার জন্য এমন মন্তব্য করেছেন। এরপরই টুইট করে পায়েল বলেন, সত্যিই তো! 

আমি হস্তমৈথুন করে কোনো সিনেমার জনপ্রিয়তা বাড়ানোর চেষ্টা করিনি। কোনো পর্নো সিনেমা করেও সিনেমা হিট করানোর চেষ্টা করিনি। কিংবা আমার স্বামীও পর্নো ছবিতে অভিনয় করেন না।

এই মন্তব্যের মাধ্যমে পায়েল যে স্বরা ভাস্কর ও সানি লিওনকে কটাক্ষ করেছেন, তা বুঝতে সমস্যা হয়নি কারোরই। তবে এই কটাক্ষের জবাব দিয়েছেন স্বরা ভাস্করও। 

তিনি খুব ঠাণ্ডা মাথায় পায়েলকে বলেন, হাই পায়েল! আশা করি তুমি ভাল আছো। সব সময় খুশি থেকো বোন। তবে স্বরার এমন জবাবের পর আর কোনো প্রতিক্রিয়া জানাননি পায়েল। অন্যদিকে সানি লিওন এখনো কিছু বলেননি।

ডেইলি বাংলাদেশ/জেডআই