Alexa সিনেমার শুটিংয়ে ফিরছেন পূর্ণিমা

ঢাকা, রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৭ ১৪২৬,   ২২ মুহররম ১৪৪১

Akash

সিনেমার শুটিংয়ে ফিরছেন পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪৯ ৮ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৯:৫০ ৮ সেপ্টেম্বর ২০১৯

অভিনেত্রী পূর্ণিমা

অভিনেত্রী পূর্ণিমা

জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা একটা সময় নিয়মিত বড় পর্দায় অভিনয় করলেও মাঝে বেশ কয়েক বছর ছিলেন না মাধ্যমটিতে। কিন্তু বিরতি কাটিয়ে গেল বছর আবারো সিনেমায় ফিরেছেন এ অভিনেত্রী। বর্তমানে তার হাতে রয়েছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামের দুটি ছবি। 

গত ১৯ আগস্ট থেকে নোয়াখালীতে গাঙচিলের শুটিং শুরু হয়। সেসময় শুটিংয়ে অংশ নেননি পূর্ণিমা। ছবির অন্য শিল্পীদের দৃশ্যের শুটিং করা হয়। পরিচালক জানান, পরের ধাপের জন্য পূর্ণিমার শিডিউল নেয়া আছে। সেই শিডিউল মোতাবেক ১৫ সেপ্টেম্বর থেকে এ শুটিং শুরু হওয়ার কথা। 

এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, এবার গাঙচিলের শুটিং টানা শেষ করব। এরপরই আবার জ্যামের শুটিং শুরু হবে। আশা করছি, দ্রুত দুটি ছবির শুটিং শেষ করতে পারবো। ভালো গল্পের ছবির জন্য অপেক্ষা করেছি। সেটা পেয়েছিও। এরকম হলে কাজ করবো, নয়তো করবো না।

এবারের কোরবানি ঈদে ছোট পর্দার বিশেষ নাটকে অভিনয় করেছেন পূর্ণিমা। মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় এ নাটকটির নাম ‘সাবলেট’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন অপূর্ব। নাটকটি প্রচারের পর বেশ সাড়া পেয়েছেন বলে জানান তিনি।

অন্যদিকে পূর্ণিমা সম্প্রতি আরেকটি বিষয় নিয়ে খুবই আনন্দিত। তা হচ্ছে খুব অল্প সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা দাঁড়িয়েছে ১০ লাখের বেশি।

ডেইলি বাংলাদেশ/এনএ