সিটি নির্বাচনে জিততে সাড়ে পাঁচ লাখ
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=40344 LIMIT 1

ঢাকা, রোববার   ০৯ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৬ ১৪২৭,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

সিটি নির্বাচনে জিততে সাড়ে পাঁচ লাখ

 প্রকাশিত: ১৫:৫৫ ৮ জুন ২০১৮  

ফাইল ফটো

ফাইল ফটো

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে জিতিয়ে দেয়ার কথা বলে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে এসপি মোহাম্মদ হারুন অর রশিদ প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান। গ্রেফতারের নাম আতিকুল ইসলাম। তিনি মুন্সিগঞ্জের লৌহজং থানার রানাদিয়া গ্রামের বাসিন্দা।

এসপি জানান, প্রতারক আতিকুল ইসলাম নিজেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাসিসেন্ট প্রফেসর দাবি করেন। গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলামকে পাশ করিয়ে দেয়ার আশ্বাস দিয়ে সাড়ে পাঁচ লাখ টাকা দাবি করেন। তার সঙ্গে প্রশাসনর উর্ধতন কর্তৃপক্ষের ভালো সর্ম্পক রয়েছে বলেও দাবি করেন। কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলামের সন্দেহ হলে তিনি বিষয়টি পুলিশকে অবহিত করেন। অভিযোগের প্রেক্ষিতে আতিকুলকে শুক্রবার মহানগরের ইটাহাটা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আতিকুল ইসলাম খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনেও বিভিন্ন প্রার্থীকে পাশ করিয়ে দেয়ার কথা বলে বহু টাকা হাতিয়ে নিয়েছেন।

ডেইলি বাংলাদেশ/আরআর