Alexa সিঙ্গাপুরে সম্রাটের বান্ধবীর তথ্য জানালেন স্ত্রী শারমিন

ঢাকা, শনিবার   ১৯ অক্টোবর ২০১৯,   কার্তিক ৩ ১৪২৬,   ১৯ সফর ১৪৪১

Akash

সিঙ্গাপুরে সম্রাটের বান্ধবীর তথ্য জানালেন স্ত্রী শারমিন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১১ ৬ অক্টোবর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ক্যাসিনো বাণিজ্যের ঘটনায় গ্রেফতার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট সিঙ্গাপুরে যে বান্ধবীর সঙ্গে সময় কাটাতেন তার সম্পর্কে তথ্য দিলেন স্ত্রী শারমিন চৌধুরী।

রোববার বিকেলে সম্রাটের মহাখালীর ডিওএইচএসের বাসায় সাংবাদিকদের এ তথ্য দেন তিনি।

তিনি বলেন, আমাকে দুই বছর ধরে সিঙ্গাপুরে নেয় না। ওখানে বোধ হয় চায়না প্লাস মালয়েশিয়া ব্রোনমিক্সড মেয়ের সঙ্গে ওর সম্পর্ক হয়েছে। সিঙ্গাপুর গেলে ওর সঙ্গে সময় কাটায়।

সম্রাটের স্ত্রী শারমিন সাংবাদিকদের বলেন, ওর সম্পদ বলতে কিছুই নেই। ক্যাসিনো চালিয়ে ও যে আয় করে তা দলের জন্য খরচ করে, দল পালে। আর যা থাকে তা দিয়ে সিঙ্গাপুরে গিয়ে জুয়া খেলে।   

সম্রাট সিঙ্গাপুরে কেন যেতেন-এমন প্রশ্নে শারমিন বলেন, ও জুয়া খেলতে সিঙ্গাপুরে যেত। জুয়া খেলা তার নেশা। সম্পত্তি করা তার নেশা নয়। দোকান, গাড়ি. ফ্ল্যাট-এগুলো তার নেশা নয়। 

আপনি কত নম্বর স্ত্রী জানতে চাইলে তিনি বলেন, আমি সম্রাটের দ্বিতীয় স্ত্রী। আমার আগে একটা বিয়ে করেছিল ওটা ডিভোর্স হয়ে গেছে। সে বাড্ডাতে থাকত।
 
রোববার ভোরে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউপির কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে সম্রাটকে গ্রেফতার করা হয়। এ সময় তার সহযোগী আরমানকেও গ্রেফতার করে র‌্যাব।

ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ঢাকার জুয়াড়িদের কাছে ‘ক্যাসিনো সম্রাট’ হিসেবে পরিচিত। জুয়া খেলাই তার পেশা ও নেশা। প্রতি মাসে ঢাকার বাইরেও যেতেন জুয়া খেলতে। 

ডেইলি বাংলাদেশ/এমকে