Alexa সিগারেট খেতে বাধা দেয়ায় রুমমেটকে পিটুনি  

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

সিগারেট খেতে বাধা দেয়ায় রুমমেটকে পিটুনি  

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৩ ৭ জুলাই ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) হলে সিগারেট খেতে বাধা দেয়ায় রুমমেটকে মারধর করেছে এক ছাত্রলীগ নেতা। শনিবার স্যার এ এফ রহমান হলের ৩০৫ নম্বর রুমে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শিক্ষার্থী সমাজবিজ্ঞান বিভাগ থেকে সদ্য মাস্টার্স শেষ করা আবু বকর সিদ্দিক। তিনি হল ছাত্রলীগের সহ-সভাপতি। আর ভুক্তভোগী শিক্ষার্থী স্বাস্থ্য অর্থনীতি ইনস্টিটিউটের মাস্টার্সের শিক্ষার্থী হেদায়ুতুল্লাহ। তিনিও হল ছাত্রলীগের সহ-সভাপতি।

জানা গেছে, রুমের সিট নিয়ে আগেই তাদের মধ্যে মনোমালিন্য ছিল। শনিবার রুমে সিগারেট খেতে বাধা দেয়ায় দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবু বকর সিদ্দিক কাঠ দিয়ে হেদায়তুল্লাহকে আঘাত করেন। এতে তার ডান হাতে মারাত্মক আঘাত পায়।

ভুক্তভোগী হেদায়তুল্লাহ বলেন, সে অনেক আগ থেকেই রুমে সিগারেট খায়। নিষেধ করলেও কথা শোনে না। আজকে তার আরেক বন্ধুসহ এসে সিগারেট খায়। তখন রুমের বারান্দায় গিয়ে খেতে বললে কাঠ দিয়ে আমাকে জোরে আঘাত করে। এতে হাতে মারাত্মক ব্যথা পাই আমি। পরে মেডিকেলে গিয়ে এক্স-রে করাই। আমি হল প্রভোস্টকে লিখিত অভিযোগ দিয়েছি।

তবে অভিযুক্ত ছাত্রলীগ নেতা আবু বকর সিদ্দিক জানান, ও আমার বন্ধু। তেমন কিছু হয়নি। একটু ধাক্কাধাক্কি হয়েছে। আর কিছু হয়নি। মীমাংসা হয়ে গেছে।

হল প্রভোস্ট অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান জানান, এ রকম একটা ঘটনা ঘটেছে শুনেছি। এটা নিয়ে বসব। একজন শিক্ষার্থী আরেকজন শিক্ষার্থীর গায়ে হাত তুলবে এটা উচিত নয়। 

ডেইলি বাংলাদেশ/এমএইচ