Alexa সিং নয় রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দীপিকা! ভাইরাল ভিডিও

ঢাকা, বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯,   ভাদ্র ৭ ১৪২৬,   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

সিং নয় রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দীপিকা! ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৫৪ ১ জুন ২০১৯  

রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোন

রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোন

দীপিকা পাডুকোন আর রণবীর কাপুরের ছবি ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ৬ বছর পুরো করলো গতকাল (৩১ মে)। এই খুশির দিনে সেলিব্রেশন তো দরকার! কিন্তু সেই সেলেব্রেশনটা যদি ছবির দুই নায়ক নায়িকা নিজেরা নাচের মধ্যে দিয়ে করেন তাহলে তো আর কথাই নেই।

রণবীর কাপুর তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করলেন। সেখানে দেখা যাচ্ছে দীপিকা ও রণবীর কাপুর চুটিয়ে নাচছেন। ওই ছবিরই হিট গান ‘বলম পিচকারী’তে আবারো চুটিয়ে নেচে সেলিব্রেট করলেন তারা। 

ভিডিওতে রণবীর ফর্মাল শার্ট পড়েছেন। আর দীপিকা পড়েছেন ব্ল্যাক ড্রেস। তবে দীপিকা আর রণবীর কাপুর দুজনেই কিন্তু প্রাক্তন প্রেমিক-প্রেমিকা। রণবীর সিংকে বিয়ে করে ভালই আছেন দুজনে। এখন আবার রণবীর কাপুর প্রেম করছেন আলিয়া ভাটের সঙ্গে। 
মঝে মধ্যেই এই চারজনকে একসঙ্গে দেখা যায়। বিঞ্জাপনেও নিজেদের পার্টনার বদলে কাজ করেছেন তারা। আলিয়া জুটি বেঁধেছেন রণবীর সিংয়ের সঙ্গে। আর দীপিকা ও রণবীর কাপুর এক সঙ্গে কাজ করছেন। আসলে প্রেম না থাকলেও বন্ধুত্বটাই আসল। তবে রণবীর সিং কিন্তু দিলখোলা মানুষ। না হলে অনেকেই প্রাক্তন প্রেমিকের সঙ্গে নিজের বউকে কাজ করতে দেন না। সেদিক থেকে অনেকটাই এগিয়ে রয়েছেন আজকের প্রজন্মের এই জুটি।

নাচের ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন। 

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics