Alexa সিঁড়িতে বসে কী করছেন রাজ-শুভশ্রী?

ঢাকা, সোমবার   ২৬ আগস্ট ২০১৯,   ভাদ্র ১১ ১৪২৬,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

সিঁড়িতে বসে কী করছেন রাজ-শুভশ্রী?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:১৮ ৫ এপ্রিল ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পরনে ফ্রক। মেয়েটির দুই বিনুনিতে লাল ফিতে। পাশে বসা ছেলেটির চোখে সানগ্লাস। গেটআপ দেখে মনে হচ্ছে তার কাঁধে অনেক দায়িত্ব! ঠিক এভাবেই পাশাপাশি বসে রাজ-শুভশ্রী। কিন্তু এই বেশে কেন? কী করছেন তারা?

রাজ-শুভশ্রী যেমন চুটিয়ে সংসার করছেন, তেমনই চুটিয়ে শুটিংও করছেন। ফ্লোরেও দম্পতির এবার পরিচালক-নায়িকার সম্পর্ক। রাজ চক্রবর্তী প্রোডাকশনের আসন্ন ছবি ‘পরিণীতা’র শুটিং ফ্লের থেকে এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শুভশ্রী।

বিয়ের পরে এই ছবির মাধ্যমেই অনস্ক্রিন কামব্যাক হবে শুভশ্রীর। তিনি ছাড়াও ঋত্বিক চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, আদৃতের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ হতে চলেছে এই ছবি। পরিচালনার দায়িত্বে রাজ নিজেই। স্ক্রিনপ্লে এবং ডায়লগ লিখবেন পদ্মনাভ দাশগুপ্ত। মানস গঙ্গোপাধ্যায়ের ক্যামেরা এবং অর্কপ্রভ মুখোপাধ্যায়ের মিউজিক থাকবে ‘পরিণীতা’য়।

‘অ্যাডভেঞ্চার্স অব জোজো’র পর মৌলিক গল্প নিয়েই কাজ করতে চাইছিলেন পরিচালক। কাকতালীয়ভাবে ‘পরিণীতা’র গল্পটি পেয়েছিলেন। ফেসবুকে অনেকেই গল্প লেখেন। সে রকম একটি গল্প ভাল লেগে যায় পরিচালকের। স্কুল ছাত্রীর লুকে নিজের ছবি শেয়ার করেছেন শুভশ্রী। 

এ ছাড়াও ছবিতে আরো তিনটি লুক রয়েছে তার। উত্তর কলকাতার একটি পাড়ার গল্প। সেখানে পাড়াতুতো প্রেমও আছে। সব মিলিয়ে বিয়ের পর কেরিয়ারে রাজ-শুভশ্রী জুটির কেমিস্ট্রির অপেক্ষায় রয়েছেন দর্শক।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics